Woman Ties Rakhi To Leopard: আহত চিতাবাঘকে রাখি বাঁধলেন মহিলা, দেখুন ভাইরাল ভিডিও
Woman Ties Rakhi To Leopard (Photo: Twitter)

রাজস্থানে এক মহিলাকে চিতাবাঘকে (Leapard) রাখি (Rakhi) বাঁধলেন। পশুর প্রতি তাঁর এই অভিনব ভালোবাসা সোশাল মিডিয়ার মন জয় করছে। চিতাবাঘকে রাখি বাঁধার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে গোলাপী শাড়ি পরা এক মহিলা একটি আহত চিতাবাঘের পায়ে রাখি বাঁধছেন। মহিলার মাথা ঢাকা ঘোমটায়। খানিক পরেই চিতাটিকে স্থানীয় বন বিভাগের লোক নিয়ে চলে যায়। রাজস্থানের (Rajasthan) এই ঘটনার ছবি প্রথম শেয়ার করেন ইন্ডিয়ান ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা।

ছবিটি টুইটারে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, "যুগ যুগ ধরে ভারতে মানুষ ও বন্যপ্রাণীর সহাবস্থান চলছে। বন্যপ্রাণীর প্রতি নিঃশর্ত ভালবাসাই এই বন্ধনের সূত্র ৷ রাজস্থানে এক মহিলা রাখি বেঁধে আমাদের বন্যের প্রতি এই নিরবচ্ছিন্ন ভালবাসা দেখালেন। বন বিভাগের কাছে হস্তান্তর করার আগে একটি অসুস্থ চিতাবাঘের কাছে ভালবাসা এবং ভ্রাতৃত্বের জন্য।" আরও পড়ুন: Viral Snake Video : লম্বা বিষধর সাপের গায়ে ভুল করে পা দিতেই ছোবলের মুখে খুদে, কীভাবে বাঁচল মা, দেখুন দমবন্ধকরা ভিডিও

ছবিটি অনলাইনে শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। অনেকে নেটিজেন ওই মহিলার প্রশংসা করেন। একজন লিখেছেন, "এভাবেই এটা হওয়া দরকার। বন ও বন্যপ্রাণের সঙ্গে আমাদের সহাবস্থান দরকার। এই পৃথিবীকে ঈশ্বর সকল প্রাণীর জন্য সৃষ্টি করেছেন, শুধুমাত্র মানুষের জন্য নয়।"

দেখুন ভিডিও:

অন্য একজন লিখেছেন, "রাখি বাঁধা প্রতীকী...ভালোবাসা এবং স্নেহ অনেক সুন্দর...যেমন মহিলা দেখিয়েছেন...এবং আমাদের বনের যত্ন নেওয়া সমস্ত কর্মীদের জন্য একটি বড় সাধুবাদ।"