Noida Shocker: উত্তরপ্রদেশের নয়ডায় লিফটের মধ্যে পরিচারিকাকে বেধড়ক মারধর মহিলার, দেখুন ভিডিয়ো
(Photo Credits: Shiv Aroor/ Twitter)

নয়ডা: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) নয়ডার (Noida) অভিজাত কলোনির একটি বহুতলের লিফটের (lift) মধ্যে পরিচারিকাকে (maid) এক মহিলার (Woman) মারধরের (beaten up) ভিডিয়ো (video) ভাইরাল (viral) হতেই নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

ওই নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করার পাশাপাশি পরিচারিকার ডাক্তারি পরীক্ষা করিয়েছে পুলিশ। তদন্তের পর অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বস্ত করেছে।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে জানা গেছে, অভিযুক্ত মহিলার নাম শেফালি কৌল। সে ওই বহুতলের একটি ফ্ল্যাটে থাকে। তার বাড়িতেই সর্বক্ষণের পরিচারিকা হিসেবে নিযুক্ত ছিলেন ২০ বছরের যুবতী অনিতা। দিন-রাত তাকে কাজ করাত শেফালি। অনিতা বাড়ি যাওয়ার কথা বললেই তাকে বেধড়ক মারধর করত। ঘরে আটকে রাখত। ঘটনার দিনও বাড়ি যাওয়ার জন্য বহুতলের লিফটে ওঠার চেষ্টা করতেই অনিতাকে বেধড়ক মারধর করতে থাকে শেফালি। তাকে টেনে হিঁচড়ে লিফট থেকে নামানোর চেষ্টা করতে থাকে। এই পুরো ঘটনার ভিডিয়ো সেখানে থাকা সিসিটিভি ক্যামেরাতে উঠে যায়। যার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। খুব তাড়াতাড়ি অভিযুক্ত মহিলাকে গ্রেফতার (Arrest) করা হবে বলেও তারা জানিয়েছে। আরও পড়ুন: Video of A Huge Atlas Moth Bigger Than a Human Hand Goes Viral; দেখতে পাওয়া গেল মানুষের হাতের থেকেও বড় আকারের এক অ্যাথলাস মথ (দেখুন ভিডিও)