PM Narendra Modi: প্রধানমন্ত্রীর কথা বলতে গিয়ে আবেগে ভাসলেন তাঁর ভাই, দেখুন ভিডিয়ো
নরেন্দ্র মোদির ভাই (Photo Credits: ANI/ Twitter)

গান্ধীনগর: গুজরাটে বিধানসভা ভোটের (Gujarat Assembly Election) প্রচারের ফাঁকে রবিবার বিকেলে গান্ধীনগরের (Gandhinagar) বাড়িতে গিয়ে মা হীরাবেনের (Heeraben) সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। চা (Tea) খেতে খেতে মায়ের সঙ্গে ছেলের গল্প করার ভিডিয়ো (video) ইতিমধ্যেই ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মায়ের সঙ্গে কথা বলার পাশাপাশি বাড়ির অন্য সদস্যদের সঙ্গে গতকাল কথোপকথন হয় প্রধানমন্ত্রীর। সোমবার সেই বিষয়ে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ (emotional) হয়ে পড়লেন তাঁর ভাই (brother) সোমাভাই মোদি (Somabhai Modi)।

সংবাদ সংস্থা এএনআই (ANI)-কে সাক্ষাৎকার দিতে গিয়ে জানালেন, "২০১৪ সালের পর থেকে কেন্দ্রীয় সরকার (Central government) যা কাজ করেছে তাকে অবহেলা (ignore) করতে পারবে না মানুষ। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলার সময় আমি তাঁকে বলি দেশের (country) জন্য তিনি অনেক কাজ করেছেন। মাঝে মাঝে তাঁরও বিশ্রাম (rest) নেওয়ার দরকার।"

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার সকালে আমেদাবাদের রানিপে অবস্থিত নিশান পাবলিক স্কুলে ভোট দেন প্রধানমন্ত্রীর ছোট ভাই সোমাভাই মোদি। তারপর বলেন, সবাইকার কাছে আমি ভোট দেওয়ার আবেদন জানাব। ২০১৪ সালের পর থেকে কেন্দ্র যে কাজ করেছে সবাই যেন সেটা মাথায় রেখে নিজেদের ভোট দেন।