Heartbreaking Video: মৃত সন্তানকে বাঁচানোর মরিয়া চেষ্টা মা হাতির, চোখে জল আনা ভিডিয়ো
Photo Credits: Twitter@NANDANPRATIM

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিদিনই কিছু না কিছু ভিডিয়ো ও ছবি ভাইরাল হতে দেখি আমরা। যার মধ্যে কয়েকটা আমাদের আনন্দ দেয় আর কিছু দেয় কাঁদিয়ে। শুক্রবার এমনই একটি ভিডিয়ো (Heartbreaking Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা দেখে চোখে জল এসে গেছে বেশিরভাগ নেটিজেনেরই।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি হাতি তার মৃত সন্তানকে (Dead Baby) জলের (water) মধ্যে ফেলে তাকে বাঁচানোর মরিয়া চেষ্টা করছে। আর পাশে দাঁড়িয়ে তাকে সাহায্য করছে আরও একটি হাতি। বহু চেষ্টার পরেও যখন সন্তানের জীবন ফিরিয়ে আনতে ব্যর্থ হল মা হাতি (Mother Elephant)। তখন তার বুকফাটা কান্নার জেরে যেন ভারী হয়ে গেছে ঘটনাস্থলের আবহাওয়া। ঘটনাটি অসমের গোরেশ্বর এলাকার বলে জানা গেছে।

ভিডিয়োটির শিরোনামে ভারতীয় বন আধিকারিক সুশান্ত নন্দা লিখেছেন, এই ভিডিয়োটি আমার হৃদয় ভেঙে দিয়েছে। শিশু হাতিটি মারা গেলেও তার মা আশা ছাড়তে নারাজ। আর তাই মৃত সন্তানকে ২ কিলোমিটার রাস্তা বয়ে নিয়ে এসে জলে ফেলে তাকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছে মা হাতি। আর তার বুকফাটা কান্নার জেরে বদলে গেছে ঘটনাস্থলের পরিবেশ। আরও পড়ুন: King Cobra Rescued: গ্রাম থেকে উদ্ধার ১৫ ফুটের বিশাল অজগর, দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো: