Monkeys Take Away Blood Samples of Patients: রোগীদের রক্তের নমুনা নিয়ে গাছের মগডালে বাঁদরের দল, ভাইরাল ভিডিয়ো
রক্তের নমুনা নিয়ে গাছের মগডালে বাঁদরের দল (Photo: ANI)

মেরঠ, ২৯ মে: একেই বলে বাঁদরের (Monkey) বাঁদরামি। রোগীদের রক্তের নমুনা (Blood Samples) নিয়ে পালাল বাঁদরের দল। এরপর গাছের মগডালে বসে নমুনা ভর্তি প্লাস্টিকের চিবিয়ে ফেলল। রোগীদের স্যাম্পেল বাঁদরের ছিনিয়ে নিয়ে পালানোর ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকার মানুষজন ভয় পেয়ে যান এটা ভেবে যে হয়তো করোনা পরীক্ষার স্যাম্পেলে নিয়ে পালিয়েছে বাঁদরেরা। তাই নতুন করে কেউ আক্রান্ত হতে পারে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠে (Meerut)।

জানা গেছে, মেরঠ মেডিকেল কলেজের (Meerut Medical College) স্বাস্থ্যকর্মীদের নমুনা সংগ্রহ করছিলেন। সেই সময় বাঁদরের দল এই কাজ করে। যদিও মেরঠ মেডিকেল কলেজের অধ্যক্ষ এস কে গর্গ জানিয়েছেন, বাঁদররা যে নমুনাগুলি নিয়ে গেছিল তার মধ্যে সোয়াব পরীক্ষার নমুনা ছিল না। রক্তের নমুনা ছিল। আরও পড়ুন: World's Oldest Man Died: ১১২ বছরে প্রয়াত বিশ্বের প্রবীণতম ব্যক্তি, বব ওয়েটন

উত্তরপ্রদেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্য়া বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ১৭০। রাজ্যে এখন পর্যন্ত মোট ১৯৭ জনের মৃত্যু হয়েছে। ৩১ মে দেশে চতুর্থ দফার লকডাউন শেষ হচ্ছে। লকডাউন আরও ১৫ দিন বাড়ার সম্ভাবনা রয়েছে। আজই ই বিষয়ে সিদ্ধান্ত নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে বসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।