Chhattisgarh Viral Video: গাছের ডালের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে মারধর যুবককে, ভাইরাল ভিডিও
Man hung upside down from tree and thrashed (Photo: ANI)

বিলাসপুর, ১ মে: চোর সন্দেহে যুবককে গাছের ডালের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে (Hung Upside Down) মারধর করা হল। এমনই এক ভয়াবহ নির্যাতনের সাক্ষী ছত্তিশগড়ের (Chhattisgarh) বিলাসপুর (Bilaspur)। মারধরের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হতেই নড়েচড়ে বসে পুলিশ। এক নাবালক-সহ গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ অন্য অভিযোগে মামলা রুজু করা হয়েছে। ঘটনার আরও তদন্ত করছে পুলিশ।

বিলাসপুরের পুলিশ সুপার শেহিল সাহু বলেছেন যে অভিযুক্ত মণীশ খারে, শিবরাজ খারে এবং জানু ভার্গবকে শুক্রবার সন্ধ্যায় হেফাজতে নেওয়া হয়েছিল। ভীম কেসারওয়ানি এবং ১৫ বছরের এক নাবালককে শনিবার গ্রেফতার করা হয়। সাহু জানিয়েছেন যে যাকে মারধর করা হয়েছে, তাঁর নাম মহাবীর সূর্যবংশী। পেশায় শ্রমিক মহাবীর ও অভিযুক্তরা একই গ্রামের বাসিন্দা। অভিযুক্তদের একজন মহাবীরকে তার বাড়িতে ঢোকার চেষ্টা করতে দেখেছিল। কিন্তু মহাবীর সেই সময় পালিয়ে যান। তবে পরের দিন মণীশ তাকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। মনীশ দাবি করে যে মহাবীর বাড়িতে চুরির চেষ্টা করছিল। মনীশ অভিযোগ না জানানোতে পুলিশ মহাবীরকে সতর্ক করে ছেড়ে দেয়। আরও পড়ুন: Commercial LPG Price Hike: আরও দামি রান্নার গ্যাস, ১৯ কেজি বাণিজ্যিক সিলিন্ডারের দাম বাড়ল ১০৩ টাকা

দেখুন ভিডিও: 

বুধবার রাতে আবারও মহাবীর তাঁর বাড়িতে যায় এবং বাইরে রাখা মোটরসাইকেলটি ক্ষতিগ্রস্ত করে এবং পালিয়ে যায়। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মনীশ এবং অন্য চারজন মহাবীরকে ধরে নিয়ে গিয়ে গাছের ডালের পা বেঁধে উল্টে করে ঝুলিয়ে দেয়। এরপর লাঠি দিয়ে মারধর করা হয়। চিৎকার চেঁচামেচিতে ওই জায়গায় লোকজন জড়ো হয়ে যায়। ভিড়ের মধ্যেই কেউ মারধরের ভিডিও ক্যামেরাবন্দি করে সোশাল মিডিয়ায় ছেড়ে দেয়। এরপরই সেটি ভাইরাল হয়ে যায়। পুলিশ জানিয়েছে, ভিডিওটি দেখার পরই তারা পদক্ষেপ নিয়ে ৫ জনকে গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে ৩০৭ ধারা (খুনের চেষ্টা) এবং অন্যান্য ধারায় মামলা রুজু করা হয়েছে।