Uttar Pradesh Shocker: বিয়েবাড়িতে থুতু দিয়ে তন্দুরি রুটি! ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে যুবক
Man spits on rotis at Wedding in Ghaziabad (Photo Credits: Twitter)

গাজিয়াবাদ, ১৪ মার্চ: বিয়েবাড়িতে অতিথিদের জন্য থুতু (Spit) দিয়ে রুটি (Roti) তৈরি হচ্ছে ! ঠিকই পড়ছেন। থুতু দিয়ে রুটি। আর সেই কারণে শ্রীঘরে যেতে হয়েছে এক যুবককে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদ জেলার ভোজপুর এলাকার ঘটনা। থুতু দিয়ে রুটি তৈরির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক যুবককে তন্দুরে রুটি ঢোকানোর আগে তাতে থুতু দিতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যায়,বিয়ের আসরে তন্দুরি রুটি বানানোর দায়িত্ব ছিল ওই যুবকের উপরে। তন্দুরি রুটি বানানোর সময় তা বেলে তন্দুর উনুনের গায়ে লাগিয়ে দেওয়া হয়। রুটি স্যাঁকা হয়ে গেলে তা পরিবেশন করা হয়। ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, অভিযুক্ত যুবক রুটি বেলার পরে তার উপরে থুতু দিয়ে তবে সেটা তন্দুরের ভিতরে দিচ্ছিল।

গোপনে কেউ এই ভিডিও রেকর্ড করেছিল। ভিডিওটি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিও প্রকাশ হতেই গাজিয়াবাদ পুলিশ যুবকের বিরুদ্ধে এফআইআর রুজু করে গ্রেপ্তার করেছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। আরও পড়ুন: Coronavirus Cases in India: দেশজুড়ে গত ২৪ ঘণ্টায় মোট আক্রান্তের সংখ্যা ২৫,৩২০, মৃত ১৬১

ফেব্রুয়ারি মাসেও একই রকম ঘটনা ঘটেছিল উত্তরপ্রদেশের মেরঠে। পুলিশ নওশাদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল। তাঁকেও বিয়েবাড়িতে থুতু দিয়ে রুটি বানাতে দেখা গেছিল। আর সেই ভিডিও ভাইরাল হয়েছিল। তদন্তে পুলিশ জানতে পেরেছিল যে নওশাদ নিজেই ওই ভিডিওটি করিয়েছিলেন। হিন্দু জাগরণ মঞ্চ অভিযুক্ত নওশাদের বিরুদ্ধে মেরঠের থানায় অভিযোগ দায়ের করেছিল। তারা জানিয়েছিল যে নওশাদের এই কাজের কারণে করোনভাইরাসকে ছড়াতে পারে।