রাজধানীর রাজপথে ধারাল চপার হাতে যুবকের বেপরোয়া শাসানি, ভাইরাল সিসিটিভি ফুটেজ
ধারাল চপার হাতে সলমন(Photo Credit: ANI Twitter)

দিল্লি, ৫ জুলাইরাজধানীর রাজপথে ধারাল অস্ত্র নিয়ে বেপরোয়া ঘোরাঘুরি করতে দেখা গেল এক যুবককে। অভিযোগ, শুধু ঘোরাঘুরি নয় রীতিমতো হুমকিও দিচ্ছিল বাজারের দোকানদারদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) উদ্ধত চপার (sword) হাতে ঘোরাঘুরি করা যুবকের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা চমকে উঠেছে। তাতে দেখা যাচ্ছে পথচারী কিশোরকে বেধড়ক মারধর করেছে ওই যুবক।একটু পরেই খাবারের দোকানির দিকে তেড়ে গিয়ে তাঁকে শাসিয়ে এল। চাঞ্চল্যকর ঘটনাটি উত্তর পূর্ব দিল্লির এক বাজারের। আরও পড়ুন-Budget 2019: আদর্শ ভাড়া থেকে ফ্রেট করিডর, বাজেটে রেল নিয়ে কী ঘোষণা করলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারামন

ইতিমধ্যেই উত্তর পূর্ব দিল্লির পলিশ প্রশাসনের নজরে এসেছে ভিডিওটি। ভিডিওতে চপার হাতে ঘোরাঘুরি করা ওই যুবকের পরিচয় জানা গিয়েছে। তার নাম সলমন। সে একজন স্থানীয় দুষ্কৃতী, অস্ত্র আইনে ফেঁসে কয়েক মাস জেলও খেটেছে। জুন মাসেই জামিনে ছাড়া পেয়ে ফের অপরাধমূলক কাজকর্মে জড়িয়েছে। ভিডিওতে তার সঙ্গে আরও এক যুবককে দেখা গিয়েছে। ওই যুবকের নাম মারুফ, সে-ও একজন অপরাধী। তার খোঁজেও তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে চাপর নিয়ে খোলা বাজারে খেল দেখানোর পর থেকে উধাও হয়ে গিয়েছে বছর বাইশের সলমন (Salman), গোয়েন্দারা তক্কে তক্কে রয়েছে সন্ধান পেলেই ফের তাকে গ্রেপ্তার করবে।

পুলিশ সূত্রের খবর, গত মঙ্গলবার রাতে ঘটেছে এই ঘটনা। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে যুবকের কীর্তিকলাপ। পুলিশের অনুমান, ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিল দুই যুবক। তবে ঠিক কী কারণে তারা এমন করেছে, কেনই বা দোকানদারদের এ ভাবে শাসানি দিয়েছে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। উত্তর-পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার অতুল কুমার ঠাকুর জানিয়েছেন, সলমন কিংবা তার সঙ্গী মারুফ ধরা পড়লে তবেই জানা যাবে আসল কারণ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। আতঙ্কে রয়েছেন ওই বাজার এলাকার বিভিন্ন দোকানদাররা। এর আগেও বিভিন্ন অপরাধমূলক কাজের জন্য ধরা পড়েছিল সলমন। ফের এই কাণ্ড ঘটিয়েছে সে।