Madhya Pradesh: হাসপাতালে প্রেমের সম্পর্ক শুরু, বিয়ে সারলেন ৭০ বছর বয়সের উমরাও সিং ও ৫০ বছর বয়সী গুডবুদ্দি
উমরাও সিং ও ৫০ বছর বয়সী গুডবুদ্দি (Photo Credit: Twitter)

ভোপাল, ৪ সেপ্টেম্বর: হাসপাতালে দেখে প্রথম প্রেম ৭০ বছর বয়সের উমরাও সিং (Umrao Singh) ও ৫০ বছর বয়সী গুডবুদ্দির (Gudbuddi)। বয়সের তোয়াক্কা না করেই সেরে ফেললেন বিয়ে। তাঁরা মধ্যপ্রদেশের (Madhya Pradesh) অশোকনগর জেলার বাসিন্দা। পত্রিকা সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তাঁরা দু'জনই অশোকনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালে পাশাপাশি বেড ছিল। আর সেখান থেকেই আলাপ, আলাপের পর প্রেম, ভালো লাগা।

খবর অনুযায়ী,পরপর তিনদিন তাদের মধ্যে কথাবার্তা হয়। তিনদিনের কথাবার্তায় একজন আরেকজনকে মন দিয়ে ফেলেন। প্রেমের নিবেদনে দু'জন্যেই সাড়া দেন। তাই আর দেরি না করে বিয়ের সিদ্ধান্ত নিয়ে নেন উমরাও সিং। উমরাও সিং প্রেমিকা গুড্ডিবাইকে সঙ্গে করে নিয়ে যান নিজের গ্রামের বাড়িতে। তাঁর সন্তান ও নাতি নাতনিদের কাছে বিয়ে করার সিদ্ধান্ত জানান। পরিবারের সম্মতি পেয়ে গোটা গ্রামকে সাক্ষী রেখে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। আরও পড়ুন, এলএসি বরাবর পরিস্থিতি কিছুটা উত্তেজনাপূর্ণ, সেনারা তৈরি রয়েছে: সেনাপ্রধান মনোজ মুকুন্দ নারাভানে

ব্যান্ড বাজিয়ে, নাচ গানের সঙ্গে বিয়ে করেন তাঁরা। জানা গেছে উমরাও সিংয়ের চার সন্তান, প্রত্যেকেই বিবাহিত। রয়েছে ১২ জন নাতি নাতনীও। তবে আপত্তি করেননি কেউই। প্রেম কোনও বয়স মানে না। এর আগেও এমনই একটি ঘটনা মন ছুঁয়ে যাওয়ার মতো। মহারাষ্ট্রের এক মুসলিম ব্যক্তিকে বিয়ে করেন তাঁর রাখি পরানো বোনকে। তাও সমস্ত হিন্দু নিয়মবিধি মেনে। সম্পর্কে যখন ভালোবাসাটাই প্রাধান্য হয়ে দাঁড়ায় তখন কীইবা হার মানে।