Kerala: পাইথন উদ্ধার করতে গিয়ে সাপ সহ গভীর কুয়োর জলে পড়ে গেলেন ব্যক্তি
পাইথন উদ্ধার করতে গিয়ে সাপ সহ গভীর কুয়োর জলে পড়ে গেলেন ব্যক্তি (Photo Credits: YouTube Grab)

তিরুবন্তপুরম, ১৬ ডিসেম্বর: হিতে হল বিপরীত। পরিত্যক্ত কুয়ো (Well) থেকে সাপ (Snake) উদ্ধার করতে গিয়ে নিজেই জলে উল্টে পড়ে গেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে কেরালায় (Kerala)। সম্প্রতি এই ভয়ানক ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায় (Social Media)। যা দেখে রীতিমত শিউড়ে উঠছেন নেট নাগরিকরা।

জানা গিয়েছে, কুয়োর মধ্যে পাইথন (Python) দেখতে পেয়ে সেটিকে উদ্ধার করতে তড়িঘড়ি কুয়োয় নামেন ওই ব্যক্তি। দড়ি বেয়ে কোনো সুরক্ষা ছাড়াই নেমে পড়েন তিনি। একেবারে জলের কাছে গিয়ে সাপটিকে ধরার চেষ্টা করেন। সাপটিকে ধরতে পারলে তাকে নিয়ে দড়ি ধরে উপরে উঠতে থাকে ওই ব্যক্তি। কিন্তু এরমাঝে সাপটি তার হাত ফোসকে যায়। কিন্তু এটি জড়িয়ে থাকে তাকে। এরপর হাত ফোসকে সাপ সহ কুয়োতে পড়ে যায় ওই ব্যক্তি। আরও পড়ুন: Karnataka School Students Enact Demolition of Babri Masjid: বাবরি মসজিদের ধ্বংসযজ্ঞের মঞ্চায়ন, কর্ণাটকের আরএসএস নেতার স্কুলের ঘটনায় হতবাক নেটিজেনরা(দেখুন ভিডিও)

জানা গিয়েছে, ভিডিওতে যে ব্যক্তিটিকে দেখা গিয়েছে তার নাম শিগিল ওরফে শ্রীকুটান। যিনি কেরালার বন দফতরে (Forest Department) বনপ্রহরী হিসাবে কাজ করেন।ত্রিশুরের পেরামঙ্গালামের বন কর্মকর্তাদের উদ্দমের সঙ্গে কাজ করছেন তিনি বলেই জানিয়েছেন বন দফতরের কর্মীরা। ৪০ হাত গভীর ছিল কুয়োটি।