Karachi Family Keeps Giraffes as Pets: কুকুর বা বিড়াল নয়, বাড়িতে একজোড়া জিরাফ পুষেছেন এই দম্পতি! ভাইরাল ভিডিয়ো
একজোড়া জিরাফ পুষেছেন এই দম্পতি (Photo Credits: Video Grab)

বাড়িতে ছাগল, গোরু, বিড়াল, কুকুর অনেকেই পোষেন। অনেকেকে আবার সাপ, বাঘ সিংহ পুষতে দেখা যায়। তবে সত্যি কথা বলতে, আমি কখনও এ ধরনের গল্প শুনিনি বা চোখে দেখিনি যেখানে বাড়িতে জিরাফ (Giraffe) পুষেছেন কেউ, এমন কথা কখনও শুনেছেন? বিশ্বাস হচ্ছে না তো। না হওয়ারই কথা। তবে ঠিক এটাই ঘটেছে। পাকিস্তানের করাচির (Karachi) বাসিন্দা এক দম্পতি তাঁদের বাড়িতে একজোড়া জিরাফ পুষেছেন।

সোশাল মিডিয়ায় একটি ছোটো ভিডিয়ো ভাইরাল রয়েছে। তাতে একটি জিরাফকে ওই দম্পতির বাড়িতে দেখা গেছে। যদিও ওই ভিডিয়োটি সাম্প্রতিক না পুরনো তা জানা যায়নি। ভিডিয়োটি সোশাল মিডিয়ায় পোস্ট হতেই শেয়ারের পর শেয়ার হচ্ছে। নেটিজেনদর চর্চার কেন্দ্রে ওই ভিডিয়ো। আরও পড়ুন: Viral: করোনা যোদ্ধাদের জন্য নিজের হাতে চকলেট চিপ কুকিজ বানিয়ে পৌঁছে দিচ্ছে ৩ বছরের শিশুকন্যা, দেখুন ভিডিও

এদিকে অনেকে আবার জিরাফ পোষার জন্য ওই দম্পতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। সিন্ধ বণ্যপ্রাণ বিভাগের ওই দম্পতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে অনেকের দাবি। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হতেই সরকারি আধিকারিকরা ওই দম্পতির বাড়ি গিয়ে জিরাফ দুটিকে ছেড়ে দেওয়ার অনুরোধ জানান।