Horse In Diamond Harbour Local: ভিড় ঠাসা ডায়মন্ড হারবার লোকালে সফর করছে ঘোড়া! ভাইরাল ছবি
Horse In Diamond Harbour Local (Photo: Facebook)

কলকাতা, ৮এপ্রিল: লোকাল ট্রেনে ঘোড়া (Horse)! অবাক হচ্ছেন? তবে এটাই সত্যি। বৃহস্পতিবার এমন দৃশ্যেরই সাক্ষী হলেন পূর্ব রেলের ডায়মন্ড হারবার শাখার যাত্রীরা। ভিড় ঠাসা শিয়ালদা-ডায়মন্ড হারবার লোকালে (Sealdah-Diamond Harbour Local) একটি ঘোড়ার সঙ্গেই সফর করেছেন নিত্যযাত্রীরা। আর সেই ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়ে গিয়েছে। যা নিয়ে রীতিমতো তোলপাড় চলছে। হাসি মশকরাতে মেতে উঠেছেন নেটিজেনরা। প্রকৃত ঘটনা জানতে তদন্ত শুরু করেছে রেল।

জানা গিয়েছে, বুধবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর এলাকায় একটি ঘোড়দৌড়ের প্রতিযোগিতা ছিল। সেই প্রতিযোগিতায় অংশ নেয় ঘোড়াটি। গতকাল প্রতিযোগিতা মেটার পর মনিব তাঁর ঘোড়া নিয়ে দক্ষিণ দুর্গাপুর স্টেশনে ট্রেনে ওঠেন। যাত্রীরা আপত্তি জানালেও তিনি তা কানে তোলেননি। পরে নেতড়া স্টেশনে ঘোড়া এবং তার মনিব নেমে যান। যদিও তার আগেই ঘোড়ার ট্রেন সফরের ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

যদিও অনেকেই রেলের গাফিলতি নিয়ে প্রশ্ন তুলেছেন। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, "ছবি আমরাও পেয়েছি। কিন্তু কোন স্টেশনে এই ঘটনা ঘটেছে সেটা এখনও জানা যায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।"