Father's Day Google Doodle: পিতৃ দিবসে সমস্ত বাবাদের সম্মান জানাতে বিশেষ ডুডল উপহার গুগলের
Father's day Google Doodle

নতুন দিল্লি, ১৯ জুন: আজ ১৯ জুন রবিবার আন্তর্জাতিক পিতৃ দিবস (Father’s Day 2022)। এই উপলক্ষে বাবাদের সম্মান জানাতে বিশেষ ডুডল গুগুলের (Google Doodle)। ডুডলের জিআইএফ (Gifs) হাত সুন্দরভাবে একজন বাবা এবং সন্তানের মধ্যে বিশেষ বন্ধনকে চিত্রিত করেছে। বাবারা সত্যিই বিশেষ, শুধুমাত্র পরিবারেই নয়, সমাজে তাদের ভূমিকাকে স্বীকার ও প্রশংসা করার জন্য আমরা প্রতি বছর বাবা দিবস উদযাপন করি।

মা দিবসের পাশাপাশি বর্তমানে বাবা দিবসেও বিভিন্ন রকম অনুষ্ঠানে মেতে ওঠেন মানুষ। বাবার প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা জানাতে প্রত্যেক বছর ১৯ জুন এই দিনটিকে পালন করা হয়। সন্তানকে ছোট থেকে বড় করতে, সংসারের প্রতি দায়িত্ব পালন করতে প্রত্যেক বাবা যেভাবে নিজের জীবনের সবটুকু দিয়ে সবাইকে আগলে রাখেন, সেইদিনটিকে মনে রাখতেই পালন করা হয় বাবা দিবস। আরও পড়ুন: Happy Father’s Day 2022 Wishes: বাবা দিবসের শুভেচ্ছা, পিতার স্নেহের অনুশাসনে বড় হোক পৃথিবীর সব সন্তান

বাবারাই হন শিক্ষক, বন্ধু এবং সংসারের অন্যতম কাণ্ডারি। যাঁর ছায়ায় ছোট থেকে একটু একটু করে বেড়ে ওঠে সন্তান। বাবার ছত্রছায়ায় বেড়ে ওঠা সন্তানও যাতে ভবিষ্যতে নিজের ছাপ রাখতে পারে সমাজের উপর, পরিবারের উপর, সেই চেষ্টা করেন পৃথিবীর প্রায় সব বাবা। তাই বাবা দিবসে জানান আপনার প্রিয় মানুষটিকে শুভেচ্ছা।