Garba At Rail Platform: নির্ধারিত সময়ের ২০ মিনিট আগেই স্টেশনে হাজির ট্রেন, আনন্দে প্ল্যাটফর্মেই গরবা নাচলেন যাত্রীরা! দেখুন ভিডিও
Passengers Break Into Garba As Train Arrives Early (Photo: Twitter)

নতুন দিল্লি, ২৬: বুধবার রাতে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রতলাম রেল স্টেশন (Ratlam Rail Station) একটি আকর্ষণীয় দৃশ্যের সাক্ষী হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, রেল স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে বেশ কয়েকজন যাত্রী গরবা (Garba) নাচছেন। কিন্তু নাচ, তাও আবার রেল স্টেশনে, কারণটা ঠিক কী? খোঁজ নিয়ে জানা গেল, একটি ট্রেন (Train) নির্ধারিত সময়ের ২০ মিনিট আগেই স্টেশনে এসেছিল। আর তাতেই আনন্দে আত্মহারা হয়ে যান কয়েকজন যাত্রী।

বুধবার রাত ১০টা ১৫ মিনিটে বান্দ্রা-হরিদ্বার ট্রেনটি (Bandra-Haridwar Train) নির্ধারিত সময়ের ২০ মিনিট আগেই রতলাম স্টেশনে পৌঁছে যায়। ট্রেন এই স্টেশনে ১০ মিনিট দাঁড়ায়। সব মিলিয়ে ট্রেন ছাড়তে দেরি এখনও আধঘণ্টা। ৩০ মিনিট সময় হাতে পেয়েই একদল যাত্রী গরবা করতে শুরু করেন। আর সেই ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

দেখুন ভিডিও:

নাচের ভিডিও ক্লিপটি টুইটারে শেয়ার করেছেন রেল, যোগাযোগ এবং ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। ভিডিও-র ক্যাপশনে তিনি লিখেছেন, "মাজামা। শুভ যাত্রা।"