Condoms: কন্ডোম বিক্রি নিয়ে Swiggy-এর টুইটের ইঙ্গিতপূর্ণ জবাব দিল Durex India, জানুন কী!
ছবি সৌজন্য: Facebook/ Wikimedia Commons

নয়াদিল্লি: ২০২২ থেকে ২০২৩ প্রবেশ করার রাতে অনলাইনে অর্ডারের ভিত্তিতে ২৭৫৭টি ডুরেক্স কন্ডোমের (Durex Condoms) প্যাকেট (packets) ডেলিভারি (Delivered) করেছিল সুইগি (Swiggy)। তারপর ৩১ ডিসেম্বর রাত ৯টা ৩১ মিনিটে এই বিষয় নিয়ে একটি টুইট (tweet) করেছিল। যাতে লেখা ছিল, "এখনও পর্যন্ত @SwiggInstamart ডুরেক্স ইন্ডিয়ার (Durex India) তৈরি ২৭৫৭ প্যাকেট কন্ডোম ডেলিভারি করেছে। দয়া করে আরও ৪২১২টি প্যাকেট (4212 Packets) অর্ডার করুন সংখ্যাটা ৬৯৬৯ (6969) করার জন্য। যাতে আমরা সবাই বলতে পারি দারুণ (Nice)।"

এর জবাবে ঠিক ৯টা ৩৬ মিনিটে ডুরেক্স ইন্ডিয়ার তরফে টুইট করে সুইগিকে ধন্যবাদ জানিয়ে বলা হয়, 'আপনাদের ধন্যবাদ জানাই ওনাদের ও ডেলিভারি করার জন্য। আমরা জানি কমপক্ষে ২৭৫৭ জন দারুণ একটা নববর্ষ উপভোগ করছেন। এর নিচে আলাদা ভাবে লেখা রয়েছে, আমরা আশা করি তাঁরা একসঙ্গে আগামীকাল সকালের কফির অর্ডার দেবেন।" আরও পড়ুন: Haryana Shocker: এক মহিলার উপর ৪ দুষ্কৃতীর হামলা, গ্রেফতার ১, প্রকাশ্যে ঘটনার সিসিটিভি ফুটেজ

প্রায় সঙ্গে সঙ্গেই এর জবাবে সুইগি জানায়, "আমাদের মনে হয় যাঁরা ২৭৫৭টি কন্ডোমের প্যাকেটের অর্ডার দিয়েছিলেন তাঁরা নিশ্চয় এখন এটা পড়ছেন না।"

দুই সংস্থার টুইট আদান-প্রদানের মধ্যে একজন টুইটারাট্টি লেখেন, "বাজারে সচেতনতার পরিমাণ ১০০ শতাংশ।" অন্য একজন লেখেন, "দারুণ।" তাঁকে উদ্দেশ্য করে সুইগি টুইট করে, "এটা আমরা করে নিই, আপনি অর্ডার দিয়ে ধুম মাচিয়ে দিন।"

সুইগি সূত্রে জানা গেছে, শনিবারে সংস্থার পক্ষ থেকে দেশজুড়ে সাড়ে তিন লক্ষ বিরিয়ানির অর্ডার ডেলিভারি করা হয়েছে। আর রাত ১০.২৫ মিনিট পর্যন্ত ৬১ হাজারের বেশি পিজ্জা ডেলিভারি হয়েছে। বিরিয়ানির মধ্যে ৭৫.৪ শতাংশ অর্ডার ছিল হায়দরাবাদি বিরিয়ানির, লখনউের ১৪.২ শতাংশ আর কলকাতার বিরিয়ানির ১০.৪ শতাংশ।