ভাইরাল: গাঁজা চুরির বিচার চাইতে সটান ফোন পুলিশে; ফোন না করার অনুরোধ জানাল পুলিশ!
পাস্কো শেরিফ পুলিসের লোগো (Photo Credits: Twitter)

পাস্কো, ১৮ অক্টোবর: বহুদিন ধরেই আমেরিকায় (America) ফ্লোরিডায় (Florida) নিষিদ্ধ করা হয়েছে গাঁজার (Marijuana) ব্যবহার। কিন্তু প্রসাশনের জারি করা এই নিসেধাজ্ঞাকে মান্যতা দেওয়া তো দূর বরং গাঁজা চুরি যাওয়ার বিচার চাইতে পুলিসকে (Police) ফোন করে বসলেন এক গাঁজা সেবনকারী। জানা গিয়েছে, ওই ব্যক্তি পুলিসে ফোন করে অভিযোগ করেন তার গাঁজা চুরি করে নিয়েছে তার রুমমেট (Roommate)! কিন্তু পুলিশ তার অভিযোগে গুরুত্ব না দেওয়ায় তিনি বারবার ফোন করতে থাকেন পুলিশের নির্দিষ্ট নম্বরে। ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার পাস্কো (Pasco) শহরে। সোশ্যাল মিডিয়ার দৌলতে যা বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে।

পুলিস জানিয়েছে, ওই ব্যক্তি বারবার ফোন (Call) করছিলেন। তিনি ফোন করে বলছিলেন- তার রুমমেট তার গাঁজা চুরি করে নিয়েছে। পুলিশের ৯১১ নম্বরে বারবার ফোন করছিলেন তিনি। পাস্কো শেরিফ অফিসের (Pasco County Sheriff's Office) এক আধিকারিক টুইট (Tweet) করে এই প্রসঙ্গে জানিয়েছেন, "ওই ব্যক্তি শনিবার রাতে বারবার ফোন করছিলেন। তাঁকে ফোন না করার অনুরোধ করা হয়েছে।" পুলিস আধিকারিক নিল জালভা (Neal Zalva) টুইটারের একটি ভিডিও (Video) প্রকাশ করে জানিয়েছেন - চুরি যাওয়া গাঁজা সম্পর্কে শেরিফের অফিসে যোগাযোগ করতে নিষেধ করা হয়েছে। উল্লেখ্য, জালভা ওই ভিডিওটি প্রকাশ করেছেন 'ট্যুইটআলং প্রোগ্রাম' (#TweetAlong Program) নামে একটি টুইটার হ্যান্ডেলের মাধ্যমে। যেখানে পাস্কো পুলিশের নেপথ্যের কাজগুলি (Behind The Scenes) প্রকাশ করা হয়ে থাকে। সেই টুইটার হ্যান্ডেলেই ওই ব্যক্তির কথা প্রকাশ করে পাস্কো পুলিস। আরও পড়ুন: গাড়ির কাঁচ ভাঙতে গিয়ে ভাঙল মুখ! নতুন এই ভাইরাল ভিডিও মনে করাল নিউটনের তৃতীয় সূত্র

শেরিফ অফিসের একজন মুখপাত্র বলেছেন, ওই ব্যক্তির বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশের তরফে কেভিন ডল (Kevin Doll) গত মঙ্গলবার জানিয়েছেন, আমরা কেবল চাইছিলাম ওই ব্যক্তি ফোন করা বন্ধ করুন।