Drunk Man Dials Police's 100 Number: দোকানদার মদ বিক্রি না করায় পুলিশের ১০০ নম্বরে ফোন যুবকের, ভাইরাল ভিডিও
সচিন (Photo: Youtube)

কোটার, ২২ নভেম্বর: মদের (Wine) দোকানদার মদ বিক্রি না করায় পুলিশের (police) দ্বারস্থ হলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের কোটারে (Kotar)। পুলিশের ১০০ নম্বরে (100 dial) ফোন করেন ওই যুবক। সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে এক পুলিশ অফিসারের সঙ্গে ওই যুবকের কথাবার্তা রয়েছে। পুলিশ অফিসারের কাছে ওই যুবকের দাবি, তাকে যে করেই হোক মদ পাইয়ে দেওয়ার ব্যবস্থা করা হোক।

এক মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশ ওই সচিন নামের ওই যুবককে জিজ্ঞাসা করছেন, তিনি কেন ১০০ নম্বরে ফোন করেন। জবাবে সচিন বলেন, মদের দোকানটি তাঁর দাদুর। সকালে মদ কিনতে আসলে দাদু বিক্রি করেনি। তাই তিনি ১০০ নম্বরে ফোন করে পুলিশ ডাকেন। যাতে তাঁকে মদ পাইয়ো দেওয়া হয়। পুলিশ অফিসার তাঁকে বেলা ১১টায় মদ কেন মদ খাওয়ার কারণ জিজ্ঞাসা করেন। যদিও সেসবে কর্ণপাত না করে তিনি মদ পাইয়ে দেওয়ার ব্যবস্থা করতে বলেন। আরও পড়ুন: Thief Prays to Idol Before Stealing the Crown of The Goddess: পাপ নিও না ঠাকুর, বিগ্রহের মুকুট হাতিয়ে প্রার্থনা চোরের; ভিডিও ভাইরাল

এমনকী ওই পুলিশ অফিসারকে দোকন থেকে মদ এনে দিতেও বলেন। যদিও দাদুর বিরুদ্ধে মদ না দেওয়ার জন্য তিনি অভিযোগ করবেন বলে জানিয়ে দেন। তিনি দাবি করেন যে এখানে আসার আগে সে অন্য ওয়াইন শপ থেকে কিছুটা খেয়ে এসেছেন।