Delhi: রাস্তার হোটেলে আটার মধ্যে থুতু ফেলে রুটি তৈরি করার ভিডিও ভাইরাল; গ্রেফতার অভিযুক্ত
(Photo Credits: Twitter Video Grab)

নতুন দিল্লি, ১৯ মার্চ: দিল্লিতে (Delhi) রাস্তার একটি হোটেলে রুটি বানানোর সময় তাতে থুতু দেওয়ার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর বিষয়টি পুলিশের নজরে আসে। ভিডিওতে যাদের দেখা যায় তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

ভিডিওতে দেখা যায়, নীল জমা পরা ব্যক্তিটি রুটির গোল্লা মেখে রাখছে এবং অন্যদিকে সাদা গেঞ্জি পরা একজন ব্যক্তি তা তন্দুরে সেঁকছেন। চাঞ্চল্য ছড়ায় সেই অংশটি দেখে যখন দেখা যায়, রুটি সেঁকার আগে সাদা গেঞ্জি পরা ব্যক্তিটিকে বারবার আটার মধ্যে থুথু ফেলে। এই কাণ্ডটি একবার নয় দু'বার নয়, বেশ কয়েকবার ঘটান। যা দেখে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। প্রশ্ন উঠেছে রাস্তার খাবারের মান ও বিশ্বাসযোগ্যতা নিয়ে। আরও পড়ুন, নির্বাচনের প্রাক্কালে তৃণমূলের ৪ কেন্দ্রের প্রার্থী বদল

দিল্লির খেয়ালা এলাকায় চাঁদ ধাবা বলে একটি ধাবায় ঘটনাটি ঘটে। যে দু'জনকে ভিডিওতে দেখা যায়, তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের নাম এফআইআরও দায়ের করা হয়। এই দু'জনের নাম মোহাম্মদ ইব্রাহিম এবং আনোয়ার। এই দুজন বিহারের কিষাণগঞ্জের বাসিন্দা বলে জানা যায়। পুলিশ জানিয়েছে, হোটেলের মালিক আমিরের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়। বিনা অনুমতিতে কেন হোটেল চালানো হচ্ছে তাও তাকে জিজ্ঞাসা করা হবে বলে জানা গেছে।

গত মাসেই উত্তরপ্রদেশের মিরাট থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে তাকে আটার মধ্যে থুতু ফেলার ভিডিও ভাইরাল হয়ে যায়। তার পরিপ্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেফতার করে।