Elephant's Cute Video: শুঁড়ে করে জল নিয়ে চোখ ধুচ্ছে গজরাজ, দেখুন মজাদার ভিডিয়ো
Photo Credits: Twitter@susantananda3

সোশ্যাল মিডিয়া (Social media) আসার পর থেকে এর বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিদিনই নানা ধরনের ছবি (Photo) ও ভিডিয়ো (video) পোস্ট করেন নেটদুনিয়ার মানুষরা। যার মধ্যে ভাইরাল (Viral) হওয়া অনেক ছবি ও ভিডিয়ো আমাদের নির্ভেজাল আনন্দ দেয়। রবিবার সকালে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন ভারতীয় বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা (Susanta Nanda)। যা মজাদার মনে হয়ে হয়েছে অনেক নেটিজেনের কাছেই।

কয়েক সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাথরের ফাটলে থাকা জল শুঁড়ে করে নিয়ে নিজের চোখ ধুচ্ছে (cleaning the eye) একটি হাতি (Elephant)। বারবার জল নিচ্ছে আর নিজের চোখ ভালো করে পরিষ্কার করছে।

ভিডিয়োটি পোস্ট করে সুশান্ত নন্দা লিখেছেন, সত্যিই সত্যিই সুন্দর। ভদ্র দৈত্যের শুঁড় আলতো করে নিজের চোখ পরিষ্কার করছে। হাতির শুঁড়ের সামনের অংশে নাসারন্ধ্র থাকে। এর সাহায্যে হাতি শ্বাস-প্রশ্বাস নেয় ও গন্ধ অনুভব করতে পারে। বলা হয়, হাতিরা ২০ কিলোমিটার দূর থেকে নাকের সাহায্যে জলের উৎস খুঁজতে সক্ষম। সত্যিই এটা একটা অবাক করা ঘটনা। আরও পড়ুন: Kerala Bus Masturbation Video: কেরলের বাসে হস্তমৈথুন করে গ্রেফতার হওয়া ব্যক্তি জামিনে বেরিয়ে পেলেন নায়কের সম্মান