Alwar: হাসপাতালের সার্জিক্যাল আইসিইউ-তে হিন্দি গানে জমিয়ে নাচছেন ৩ চিকিৎসক, ভাইরাল ভিডিও
আইসিইউ-তে হিন্দি গানে জমিয়ে নাচছেন ৩ চিকিৎসক (Photo: ANI)

আলওয়ার, ১০ ফেব্রুয়ারি: হাসপাতালের সার্জিক্যাল আইসিইউ-তে (ICU) জমিয়ে নাচছেন তিন চিকিৎসক। রাজস্থানের আলওয়ারের (Alwar) রাজীব গান্ধি জেনারেল হাসপাতালের (Rajiv Gandhi Hospital) ঘটনা। আর সেই নাচার ভিডিও ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে যায়। বিষয়টি নজরে পড়তেই তদন্তের জন্য হাসপাতাল প্রশাসন তিন সদস্যের একটি প্যানেল গঠন করেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, তিনজন কর্মী পিপিই কিট পরে স্বপ্না চৌধুরীর গানে নাচছেন। জানা যাচ্ছে, চিকিৎসকরা এরপর নাচের সেই ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করেন। এরপরই সেটি ভাইরাল হয়ে যায়। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই ভিডিওটি আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়।

নাচের পরে নার্সিং কর্মীরা ভিডিওটি নার্সিং কর্মীদের সোশাল মিডিয়া গ্রুপে শেয়ার করেন। প্রথমে, গ্রুপে তাঁদের নাচের প্রশংসা করা হয়েছিল, তবে বেশিরভাগ নার্সিং স্টাফ আইসিইউতে ডিউটি ​​করার সময় নাচের বিষয়ে আপত্তি জানিয়েছিলেন, পরে এই ডাক্তাররাও ক্ষমা চেয়েছিলেন। আরও পড়ুন: Viral: জন্মদিনের আগের দিন করোনাকে হারিয়ে সুস্থ হলেন ১১৬ বছরের সিস্টার অ্যান্ড্রে, দেখুন ছবি

বিষয়টি নজরে পড়ার পর নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। তিন কর্মীকে আপাতত ডিউটি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। হাসপাতালের ডেপুটি কন্ট্রোলার বলেন, "বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।"