স্বামীর সঙ্গে ট্র্যাপিজের খেলা দেখানোর সময় পড়ে মৃত চিনের জিমন্যাস্ট, মর্মান্তিক ভিডিয়ো
Photo Credits: Twitter@manyapan

সুজৌ: স্বামীর সঙ্গে ট্র্যাপিজের খেলা (Live trapeze performance) দেখানোর সময় ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। আচমকা স্বামীর গলা ধরে শূন্যে খেলা দেখানোর সময় হাত ফসকে নিচে পড়ে মৃত্যু হল এক মহিলা জিমন্যাস্টের (Woman gymnast)। ঘটনাটি ঘটেছে চিনের (China) মধ্য আনহুই প্রদেশের (central Anhui province) সুজৌ (Suzhou) শহরে। পরে এই মর্মান্তিক দুর্ঘটনার ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল (viral) হয়েছে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। তাঁদের মধ্যে বেশিরভাগই ট্র্যাপিজের খেলা দেখানোর সময় জিমন্যাস্টের নিরাপত্তার জন্য কড়া আইনের ব্যবস্থা করার দাবি তুলেছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মৃত ওই জিমন্যাস্ট সান তাঁর স্বামীর ঝাং-এর সঙ্গে দীর্ঘদিন ধরেই ট্র্যাপিজের খেলা দেখিয়ে আসছিলেন। দর্শকদের খেলা দেখতে ভালো লাগবে বলে তাঁরা কোনও সেফটি বেল্ট ছাড়াই বেশ কয়েক বছর ধরেই বিপজ্জনক ওই খেলা দেখাতেন। দুর্ঘটনার দিনও কোনও সেফটি বেল্ট (safety belts) ছাড়াই বেশ কয়েক ফুট উঁচুতে স্বামীর সঙ্গে ট্র্যাপিজের খেলা দেখিয়ে দর্শকদের আনন্দ দেওয়ার চেষ্টা করছিলেন সান।

কিন্তু, আচমকা স্বামীর গলা ধরে খেলা দেখানোর সময় হাত ফসকে যায় চিনের ওই জিমন্যাস্টের। আসলে তিনি যখন ভল্ট খেয়েছিলেন তখন তাঁর স্বামী সানের পা-গুলি ধরতে ব্যর্থ হন। তার ফলে সঙ্গে সঙ্গে চোখের নিমিষে শূন্য থেকে সোজা নিচে থাকা শক্ত স্টেজের উপর আছড়ে পড়েন সান। তাঁর স্বামী ঝাং উপর থেকে সবকিছু দেখলেও কিছু করার ছিল না তাঁর। সান নিচে পড়তে তাঁদের সহযোগীরা সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু, সেখানে যাওয়ার পর চোটের জেরে সানের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা। ইতিমধ্যে এই বিষয়ে একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

দেখুন মর্মান্তিক ভিডিয়ো: