Viral Video: অমানবিক! নৃশংসভাবে কুকুরের উপর গাড়ি চালিয়ে দিল এই ব্যক্তি, দেখুন ভিডিও
Photo Source: Photo Grab From Tweet

চণ্ডীগর, ২০ অগাস্ট: একটি কুকুরকে শুইয়ে দেওয়া হল রাস্তায়। তার পর ওই কুকুরটির উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন এক ব্যক্তি। যন্ত্রণায় ছটফট করতে করতে মারা গেল অসহায় কুকুরটি। পঞ্জাবের কপুরথলার ওই ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তা নিয়ে সরব হয়েছেন প্রাণী অধিকার কর্মী-সহ নেটাগরিকদের একটা বড় অংশ। মানেকা সঞ্জয় গান্ধি বিষয়টির কড়া প্রতিবাদ করার ঠিক ১ দিন পরেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

যন্ত্রনায় ছটফট করতে করতে আধঘণ্টার মধ্যেই মৃত্যু হল অসহায় প্রাণীটির। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ছবিটি, অভিযুক্ত ব্যক্তি পাঞ্জাবের বাসিন্দা হরবংশ সিংয়ের ছেলে গুরিন্দর সিং। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের বাড়ি থেকে ১২ টি কুকুর উদ্ধার হয়েছে।

ভিডিওটি নিজের টুইটার অফিসিয়াল হ্যান্ডেলে শেয়ার করে তীব্র নিন্দা করেন বিজেপি সাংসদ এবং পশুপ্রেমী মানেকা সঞ্জয় গান্ধি। তিনি লেখেন, "অভিযুক্ত ব্যক্তি গুরুন্দির সিংয়ের ছেলে হরবংশ সিং পাঞ্জাবের কপুরথালার দান্দুপুর গ্রামে থাকে। কুকুর লড়াইয়ের জন্য কুকুর বিক্রি এবং লালন পালন করে এই ব্যক্তি। যে কুকুর অক্ষম হয়ে পড়ে, তাকে এভাবেই মেরে ফেলে।"

ভিডিওটি দেখে আঁতকে ওঠে নেটদুনিয়া, অভিযুক্ত ব্যক্তির চরম শাস্তির দাবিতে সরব হন সকলে। গাড়ি চাপা দেওয়ার পর প্রবল রক্তক্ষরণ শুরু হয় কুকুরটির, মাত্র ৩০ মিনিটের পর মৃত্যুর কোলে ঢলে পড়ে সে।