Bihar's 'Spider Girls': স্পাইডারম্যানকে টক্কর দিতে হাজির 'স্পাইডার গার্ল', বিহারে ২ কিশোরীর কাণ্ডে অবাক দুনিয়া
Spider Girl In Bihar (Photo Credit: ANI/Twitter)

পাটনা, ১৪ মার্চ: স্পাইডার ম্যান (Spiderman) এবার বিশ্রাম নিতে পারেন। কারণ স্পাইডারম্যানকে টক্কর  দিতে শুরু করেছে বিহারের (Bihar) 'স্পাইডার গার্ল' (Spider girls)। এমনই একটি খবর সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো হু হু করে ছড়িয়ে পড়ে। যেখানে জানা যায়, বিহারের স্পাইডার গার্ল আক্সিতা গুপ্তা কোনও ধরণের সাহায্য ছড়াই ১২ ফুট লম্বা দেওয়ালে উঠে পড়ছে তরতর করে। ১২ ফুটের দেওয়ালে চড়তে আক্সিতা কোনও প্রশিক্ষণ নেয়নি। কোনও ধরণের প্রশিক্ষণ বা সাহায্য ছাড়াই বিহারের ওই পড়ুয়াকে দেখা যায় দেওয়া বেয়ে উঠছে। আক্সিতার ৯ বছরের বোন কৃপিতাও দিদির মতো স্পাইডার গার্ল হয়ে উঁচুতে চড়ার চেষ্টা চালাচ্ছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, মার্বেলের দেওয়ালে কোনও সাহায্য ছাড়াই আক্সিতা তরতর করে উঠে যেতে পারে। আক্সিতার পাশাপাশি কৃপিতাও সেই একই পথে এগোচ্ছে। সংবাদ সংস্থা এএনআইয়ের সাক্ষাৎকরে আক্সিতা জানায়, তার বাবা, মা বাড়িতে না থাকলে, সে দেওয়াল বেয়ে ওঠার চেষ্টা করতে। প্রথমে দেওয়ালে হাঁটা শুরু করে আক্সিতা। পরে তরতরিয়ে উঠতে শুরু করে বাড়ির দেওয়ালে।

আরও পড়ুন: Russia-Ukraine War: কিভের বহুতলে রাশিয়ার বোমাবর্ষণ, ইউক্রেনের রাজধানী শহরে ফের ঝরল নীরিহ প্রাণ

মা, বাবা প্রথমে মেয়ের কীর্তি দেখে অবাক হয়ে যান। উঁচু দেওয়াল বেয়ে ওঠা বিপদজ্জনক বলে মেয়েকে বকাবকিও করেন আক্সিতার মা। তবে মায়ের কোনও কথা না শুনেই নিজের প্রশিক্ষণ নিজে চালিয়ে যায় আক্সিতা। তবে সবকিছু দেখে খুশি আক্সিতা, কৃপিতার বাবা। তিনি বলেন, ১২ ফুটের দেওয়াল কেন, একদিন তাঁর দুই মেয়ে হিমালয়ের সবচেয়ে উঁচু চূড়ায় পা রাখবে।