Pankaja Munde: পঙ্কজা মুন্ডে হারলে আত্মহত্যার ঘোষণা করা বিজেপি সমর্থকের দুর্ঘটনায় মৃত্যু
Accident Photo Credit: File Image

লোকসভা ভোটের সময় সচিন কোন্দিবা মুন্ডে নামের এক ট্রাক চালক মহারাষ্ট্র জুড়ে সাড়া ফেলে দিয়েছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্টে ঘোষণা করেছিলেন, তাঁর প্রিয় বিজেপি নেত্রী পঙ্কজা মুন্ডে যদি হেরে যান,তাহলে তিনি আত্মহত্যা করবেন। সেই ভিডিয়ো গোটা রাজ্যে ভাইরাল হয়েছিল। সবাইকে অবাক করে এবার মহারাষ্ট্রের বিদ লোকসভা কেন্দ্রে কংগ্রেসের বজরং সোনাওয়ানের কাছে ৬ হাজার ৫৩৩ ভোটে হেরে যান পঙ্কজা। তখন অনেকেই সচিনকে জোর কটাক্ষ করেছিলেন।

ভাগ্যের কী পরিহাস। লাতুরের আহমেদপুরের বাসিন্দা সেই সচিন এদিন বাস দুর্ঘটনায় মারা গেলেন। প্রিয় নেত্রী হারলে আত্মহত্যা করবেন বলা সচিনের মৃত্যু হল বাস দুর্ঘটনায়। বাসটি আহমেদপুর থেকে আন্ধোরি রোড যাওয়ার সময় বোরগাঁও পতি নামের এক জায়গায় দুর্ঘটনার মুখে পড়ে। রাতে একটি হল্ট জায়গায় বাসটি দাঁড়িয়ে থাকার সময় তার পিছনে ছিলেন সচিন। বাসটি পিছনে যাওয়ার সময় সচিনকে পিষে দেয়। এটি দুর্ঘটনা না আত্মহত্যা তা নিয়ে তদন্ত চলছে।

দেখুন খবরটি

মা, ও ভাইয়ের সঙ্গে থাকা সচিন বিয়ে করেননি। রাজনীতি নিয়ে সময় কাটাতে ভালবাসতেন। প্রিয়াঙ্কা মুন্ডের হয়ে ভোট করানোর আবেদন নিয়ে সোশ্য়াল মিডিয়ায় সরবও ছিলেন। এমনই এক ভিডিয়ো পোস্টে তিনি বলেছিলেন, "এখান থেকে বিজেপি-র প্রার্থী প্রিয়াঙ্কা মুন্ডে হারতেই পারেন না, আর যদি তিনি হেরে যান তাহলে লিখে রাখুন আমি আত্মহত্যা করব।"