Orange Peel Theory: ‘অরেঞ্জ পিল থিওরি’ কী? কেন মানুষ তাঁর সঙ্গীর উপর এই তত্ত্ব ব্যবহার করছেন! দেখুন
Orange Peel Theory Trend (Photo Credit: Pixabay)

Orange Peel Theory: কথিত আছে শীতকালে রোদে বসে কমলা লেবু খেলে মানুষের মন খারাপ ভালো হয়ে যায়। তবে এবার শীতে কমলা লেবু নিয়ে সোশ্যাল মিডিয়ায় একপ্রকার ঝড় শুরু হয়েছে। সম্প্রতি কমলা লেবু দিয়ে ভালোবাসা পরীক্ষা করার একটি উপায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এটিকে বলা হচ্ছে ‘অরেঞ্জ পিল থিওরি' (Orange Peel Theory)। নেটিজেনরা এই থিওরি ব্যবহার করে যাচাই করে নিচ্ছেন তাঁর সঙ্গী (Partners) তাঁকে ভালোবাসেন কিনা!

যদিও ভালোবাসা থাকে মানুষের মনে, ভালোবাসার বহিঃপ্রকাশ এক একজনের এক এক রকম। তবে আপনার পার্টনার আপনার প্রতি যত্নশীল কি না! সেটি তাঁর আচারণের মাধ্যমে প্রকাশ্য পায়। আর তা বোঝার জন্যই এই ‘অরেঞ্জ পিল থিওরি'।

‘অরেঞ্জ পিল থিওরি'

কমলার খোসা ছাড়ানো অত্যন্ত সহজ একটি কাজ, তবে সম্প্রতি ভাইরাল হওয়া ‘অরেঞ্জ পিল থিওরি'তে বলা হচ্ছে এই খুব সহজ কাজটি যদি আপনার সঙ্গী আপনার জন্য করে থাকেন তাহলে বুঝবেন তিনি আপনার প্রতি খুব যত্নশীল।

‘অরেঞ্জ পিল থিওরি'বর্তমানে দেশ বিদেশে ব্যপক ভাইরাল হচ্ছে, সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে দেখা যাচ্ছে অনেকে তাঁদের সঙ্গীকে দিয়ে এই ‘অরেঞ্জ পিল থিওরি' পরীক্ষা করাচ্ছেন।

দেখুন

 

‘অরেঞ্জ পিল থিওরি' ভাইরাল হওয়ার পাশাপাশি নেটিজেনরা এটি নিয়ে হাস্যকর মিমের বন্যা বইয়ে দিয়েছেন -

দেখুন

 

 

 

উল্লেখ্য, শীতকালে কমলা লেবু প্রচুর পাওয়া যায়। এই সময়ে কমলালেবু খাওয়া স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। এটি ভিটামিন সি সমৃদ্ধ, শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। তাই এইসময়ে শীতের রোদ গায়ে মেখে আপনার প্রিয়জনের সঙ্গে বসে কমলালেবু খেতেই পারেন।