Australia: ভোদকা, বিস্কুট খেয়ে প্রাণে বেঁচেছেন, উদ্ধার হলেন হারিয়ে যাওয়া ২ ভ্রমণার্থী
প্রতীকী ছবি (Picture Credits: Pixabay)

সিডনি, ৩ ডিসেম্বর: অস্ট্রেলিয়ায় (Australia) একটি শহরে ঘুরতে বেড়িয়েছিলেন তিন বন্ধু। হঠাৎই হারিয়ে যান তাঁরা। এমন জায়গায় হারিয়েছিলেন যে ছিল না কোনো জল, খাওয়ার। কিছুরই হদিশ পাচ্ছিলেন না তাঁরা। অবশেষে এই দুজনকে উদ্ধার করা গেলেও তৃতীয় ব্যক্তিকে এখনও খুঁজে পাওয়া যায়নি। গত ১৯ নভেম্বর থেকে তাঁরা নিখোঁজ ছিলেন।

তিনবন্ধু ফু ট্রান (৪৬), ম্যাকবেথ রিলে (৫২) এবং ক্লেয়ার হকরিজ (৪৬) মিলে অস্ট্রেলিয়ায় শহর থেকে দূরে গাড়ি নিয়ে ঘুরতে গেছিলেন অ্যালিস স্প্রিংসে (Alice Springs)। এরপর একটি নদীতে গাড়িটি পাল্টি খেয়ে উল্টে পড়ে যায়। প্রায় তিনদিন তাঁরা সাহায্যের আশায় গাড়িতে আটকে থেকেছিলেন। তিনজনই প্রচন্ড ভয় পেয়ে গেছিলেন। তাদের মধ্যে দু' জন কোনোমতে গাড়ি থেকে বেরিয়ে রাস্তার খোঁজে হাঁটতে শুরু করেন। আরও পড়ুন, মাত্র ২ বছর বয়সে হুবহু লতা মঙ্গেশকরের মতো গান বাঙালি কন্যের! রানু মণ্ডল তো কোন ছাড়

পুলিশ তাঁদের উদ্ধার করার পর জানায়, তাদের মধ্যে একজনের ডিহাইড্রেশন হয়ে গেছিল। আর একজনের শারীরিক অবস্থা খুব ভালো না হলেও মোটামুটি ঠিকই ছিল। একটি সাক্ষ্যাৎকারে তাঁরা জানিয়েছেন, "গাড়িতে মজুত ভোদকা, বিস্কুট খেয়ে কাটিয়েছিলেন।" কিন্তু তাঁরা দু'জন গাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর তৃতীয় ব্যক্তিকে আর দেখা যায়নি। এখনও খোঁজ পাওয়া যায়নি। পুলিশ আশা করছে তাঁকে সুস্থভাবেই উদ্ধার করা যাবে।