Mother’s Day Gift 2024: মাতৃ দিবসে প্রিয় মাকে কী উপহার দেবেন বুঝতে পারছেন না? মাকে খুশি করতে দিন এই সুন্দর উপহারগুলো...
Credits: Pixabay

একজন মা ও সন্তানের সম্পর্ক সর্বদাই মধুর এবং হয় সবচেয়ে পবিত্র। এই সম্পর্কের মধ্যে কোনও তিক্ততা এলেও তা দিন শেষ হওয়ার আগেই ঠিক হয়ে যায়। এই সম্পর্কটি হয় সবচেয়ে খাঁটি। এই সম্পর্কের সৌন্দর্য তুলে ধরতে পালন করা হয় মাতৃ দিবস। মাতৃ দিবসে মাকে অবশ্যই দেওয়া উচিত একটি সুন্দর উপহার। চলুন দেখে নেওয়া যাক কিছু ভালো উপহারের তালিকা।

ত্বকের যত্নের কিট

একজন মহিলা মেয়ে হোক বা মা, ত্বক সম্পর্কে সংবেদনশীল থাকেন তারা। বাজারে বা অনলাইনে পাওয়া যায় বিভিন্ন ধরনের ত্বকের যত্নের কিট। বাজার থেকে কিনে বা অনলাইনে অর্ডার করে এই কিট উপহার দেওয়া যেতে পারে মাকে।

অ্যাম্বার মগ

অ্যাম্বার মগের বড় বৈশিষ্ট্য হল এটিকে চার্জার প্লেটে রাখলে এর ভিতরের উপাদানগুলি ১ ঘন্টার বেশি সময়ের জন্য গরম থাকে। একটি নির্দিষ্ট তাপমাত্রায় এই মগ সেট রাখতে হয়। মগের ভিতরে থাকা সামগ্রী শেষ হয়ে গেলে এই চার্জার প্লেট নিজের থেকে বন্ধ হয়ে যায়। বাজারে অনেক রকমের সস্তা ও ভালো মগ পাওয়া যায়।

মুদ্রিত কাস্টম প্রতিকৃতি

মাকে এমন কিছু উপহার দিতে চাইছেন যা তিনি চিরকাল রেখে দিতে পারেন, তাহলে একটি কাস্টোমাইজ ফটো ফ্রেম উপহার দিতে পারেন যার মধ্যে থাকবে মায়ের প্রিয় ছবি।

সুগন্ধি মোমবাতি

বর্তমান যুগে সুগন্ধি মোমবাতি উপহার দেওয়ার প্রবণতা বাড়ছে। কর্মজীবনের কারণে আপনাকে যদি মায়ের থেকে দূরে থাকতে হয় তাহলে এই মোমবাতিটি মাকে আপনার উপস্থিতি অনুভব করাবে। এই মোমবাতিগুলি খুবই সুন্দর সুগন্ধযুক্ত হয়।

ফুলের ডিজাইনের নেকলেস

আপনার মা যদি জুয়েলারি পরতে পছন্দ করেন তাহলে এই সুন্দর নেকলেস আপনার মায়ের জন্য একটি সুন্দর উপহার হতে পারে। এই ধরনের নেকলেস পাওয়া যায় বিভিন্ন ডিজাইন এবং আকর্ষণীয় রঙে। বিভিন্ন দামে পাওয়া যায় এই নেকলেসগুলি। অনলাইনে এই নেকলেস অর্ডার করে ১২ মে, মাতৃ দিবসে মায়ের মুখে হাসি ফোটান৷