১৬ মে, ২০২১: জীবনে সাফল্য কবে আসবে? চাকরির যোগ আছে? কেমন কাটবে দিন? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১৬ মে, ২০২১: চাকরির যোগ আছে? কেমন কাটবে আজকের দিন? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যৎ গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষঃ নিজেরে জিনিস সামলে রাখুন, নাহলে চুরি যাবে। সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে মানুষের ধারণার অনেক বদল ঘটে। মন ভালো রাখতে, কিছুটা সময় বাগানে কাটান। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য অন্য পথ অবলম্বন করুন।

বৃষভঃ সন্তানের শারীরিক অসুস্থতা চিন্তা কারণে হওয়া দাঁড়াবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় মানসিক চাপ হতে পারে। খেলাধূলায় বেশি ব্যস্ত হয়ে না পড়ে পড়াশুনায় মন দিন। ব্যবসায়ীদের আজকের দিনে ক্ষতি হতে পারে।

মিথুনঃ ভালোবাসার মানুষের সঙ্গে আজকের দিনে সুন্দর সময় কাটাবেন। এই রাশির ব্যক্তিদের আজকের দিনে আর্থিক উন্নতি নিশ্চিত। বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে পারেন। বাচ্চারা আপনার ইচ্ছেমত জীবন না কাটানোয় হতাশ হবেন না।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে যাওয়ার সময় পোশাকের দিকে খেয়াল দিন। বন্ধুদের সাহায্যে জীবনে ভালোবাসার মানুষের আগমন হবে। সকালের দিকে কাছের মানুষের সঙ্গে সমস্যা হলেও, সন্ধ্যের সময় তা ঠিক হয়ে যাবে। পরিবারের সকলে মিলে ঘুরতে গেলে অনেক অর্থ ব্যয় হবে।

সিংহঃ সন্ধ্যের সময় ভালোবাসার মানুষের জন্য বিশেষ কিছু প্ল্যান করুন। ব্যস্ততার মধ্যে শরীর সুস্থ থাকবে। যেসব মানুষের সঙ্গ আপনার ভালো লাগে না, তাদের থেকে দূরে থাকুন। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে ভালো মুনাফা পাবেন।

কন্যাঃ বাড়িতে পার্টির আয়োজন করে কাছের বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ জানান। আজ বাইরের জগতের সঙ্গে বেশি সময় কাটাতে মন চাইবে। ভ্রমণ ক্লান্তিকর হলেও, লাভজনক হবে। ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয়ের পরিকল্পনা সম্পন্ন হবে।

তুলাঃ বেশি উদারতা দেখিয়ে কাছের মানুষদের আপনার সুযোগ নিতে দেবেন না। আজকের দিনে দীর্ঘ অসুস্থ থেকে মুক্তি পাবেন। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে ভালো মুনাফা পাবেন। অর্থ কম ব্যয় করে নিজের বাজেট ঠিক রাখুন।

বৃশ্চিকঃ নিজের জন্য কিছুটা সময় বের করে, নিজের সঙ্গে কাটান। আজকের দিন জমি এবং আর্থিক লেনদেনের জন্য শুভ দিন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটবে। পরিবারে নতুন মানুষের আগমনে খুধির মুহূর্ত নেমে আসবে।

ধনুঃ ব্যস্ততার শেষ নিজের জন্য কিছুটা সময় বের করে পছন্দের কাজ করতে পারবেন। আঢাকা খাবার না খাওয়াই উচিত, নাহলে অসুস্থ হয়ে পড়বেন। ভালোবাসার মানুষের জন্য বিশেষ কিভহু প্ল্যান করুন। স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক সংসারে সুখ বয়ে আনবে।

মকরঃ হঠাৎ করে কোন কাজে মাথা গরম করবেন না, মাথা ঠাণ্ডা করে সমস্যার সমাধান করুন। আপনার থেকে কেউ ঋণ চাইতে আসলে, না দেওয়াই মঙ্গলের। প্ল্যান করেও পরিবারের লোকেদের সঙ্গে সময় কাতাটে পারবেন না। অন্যদের কথায় প্রতারিত হবেন না।

কুম্ভঃ কোন কাজ করার আগে একবার ভেবে নেবেন। আপনার শিশু সুলভ আচরণ সকলের মনে ধরবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটাবেন। মেজাজ খারাপ না করে ঠান্ডা মাথায় কাজ করুন।

মীনঃ এমন প্রতিশ্রুতি না দেওয়াই ভালো, যা পূরণে অক্ষম আপনি। কোন ব্যক্তির সঙ্গে ঝগড়ায় আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। নিজের জন্য সময় বের করেও অফিসের কাজে আটকে যাবেন। আজকের দিনে অর্থের অভাব হতে পারে।