January 17, 2022, Horoscope: সপ্তাহের শুরুটা কেমন হবে? দেখে নিন আজকের রাশিফল
Representational Image (Photo Credits: Pixabay)

১৭ জানুয়ারি, ২০২২: আজ সপ্তাহের প্রথম দিন। করোনার ঢেউয়ের খারাপ সময়ের মাঝে ঠিক কেমন যাবে আপনার দিন? নতুন কি কিছু ঘটতে চলেছে আজ? কোনও সুখবর থাকছে কি? আর্থিক অবস্থা সংক্রান্ত ভাল কিছু অপেক্ষা করে আছে কি আপনার জন্য? কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যৎ গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ-দিনটা সাবধানে কাটান। দুপুরের দিকে অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে। প্রিয়জন বা আত্মীয়মহল থেকে কিছু খারাপ খবর আসতে পারে। তবে আজ আপনার আর্থিক লাভের যোগ আছে। পরিবারের লোকের সঙ্গে বিবাদে জড়ানোর সম্ভাবনা আছে।

শুভ সংখ্যা- ৯, শুভ রং -লাল।

বৃষ-আবেগপ্রবণ মনোভাব রাখবেন না। যুক্তি দিয়ে ভেবে তবে সিদ্ধান্ত নেই। পেশাগত বা ব্যক্তিগত জীবনেও এটি অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। নিজেকে একটু বেশি সময় দিন।

শুভ সংখ্যা- ৩, শুভ রং-আকাশী।

মিথুন-আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। লোকের সাথে ভালো সম্পর্ক রাখার দারুন লাভবান হতে পারেন৷ অপ্রত্যাশিতভাবে জীবনে দারুন কিছু ঘটতে পারে।

শুভ সংখ্যা-৪, শুভ রং-নীল।

কর্কট-আজ দিনের শুরুটা আপনার কঠিন যেতে পারে। কবে দুপুরের পর থেকে সময়টা ভাল যেতে পারে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে কর্মদক্ষতা, বুদ্ধিমত্তা। মন দিয়ে এবং বুদ্ধি দিয়ে কাজ করে চটজলদি কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। মাথা খুব ঠান্ডা রাখুন। প্রেমে কিছু গুরুত্বপূর্ণ ঘটবে না। শুভ সংখ্যা-৮, শুভ রং- কমলা।

সিংহ-শেয়ার বা ফাটকা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিভিন্ন বিনিয়োগ থেকে অর্জন করতে পারেন প্রচুর মুনাফা। ঋণগুলিও মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে৷ আদায় করতেও সক্ষম হতে পারেন বকেয়া। আগ্রহী হতে পারেন বিনোদনমূলক কাজে খরচ করতে। শুভ সংখ্যা-৯, শুভ রং-সবুজ।

কন্যা- প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে। শুভ সংখ্যা-৫, শুভ রং-গাঢ় নীল।

তুলা-কাজের ক্ষেত্রে অপ্রত্যাশিত জটিলতা। ব্যক্তিগত সম্পর্কে জট ছাড়ার প্রক্রিয়া হতে পারে। অনুভূতিগুলি সহজে প্রকাশ্যে আসতে পারে৷ পরিবারকেন্দ্রিক জীবনযাত্রা আনন্দ দেবে আপনাকে। শুভ সংখ্যা-১, শুভ রং- সবুজ।

বৃশ্চিক-দিনটি মোটামুটি ভালোই কাটবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে৷ তা থেকে আসতে পারে ব্যস্ততা ও ক্লান্তি। তবে প্রিয়জনের সঙ্গে শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। প্রেম জীবন ভালো কাটবে। শুভ সংখ্যা-৮, শুভ রং-সাদা।

ধনু-পারিবারিক বিষয়গুলো আজকে প্রাধান্য দিন। চাকরির ক্ষেত্রে কোনও ভাল কাজ করায় প্রশংসা পাবেন। ব্যবসার ক্ষেত্রে ভালো খবর আসতে পারে। বিদেশ ভ্রমণ হবে। রয়েছে ত্রিকোণ প্রেমের যোগ।

শুভ সংখ্যা-৫, শুভ রং-গোলাপি।

মকর- আজ আপনার দিনটি হাসিখুশি ও প্রাণশক্তিতে ভরপুর থাকবে৷ কঠোর পরিশ্রম করুন৷ প্রিয়জনদের আনন্দ দিন, ঘুরতে যান। নতুন করে কোন কাজ শুরু করতে পারেন। শুভ সংখ্যা-৫, শুভ রং-গেরুয়া

কুম্ভ-কোনও কাজে নিজের সেরাটা দিতে সক্ষম হবেন৷ কোনো বাধা আপনার জীবনে আসলে নিজেকে একটু সংযত হন। সফলতা, সমবেদনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে চারপাশের সকলের হৃদয় জয় করতে পারবেন। প্রেমের দিকে নজর দিন। শুভ সংখ্যা-৩, শুভ রং-মেরুন।

মীন-আজ আপনার পুরনো কথা খুব মনে পড়বে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন। প্রেমে নিজে থেকে দু'ধাপ এগোন। বিবাহিত জীবন সুখের হবে।

শুভ সংখ্যা-৮, শুভ রং- সাদা।