Horoscope Today, 4 February 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আজকের রাশিফলে।

মেষ:প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনও কাজের জন্য কারও কাছে দয়ার পাত্র হতে হবে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে।

বৃষ:আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার যোগ আছে। হারানো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন।

মিথুন:আজ কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। খারাপ কাজের জন্য অনুতাপ বাড়তে পারে।

কর্কট:ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য আসবে।উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

সিংহ:মামলা মোকদ্দমা হওয়ার যোগ রয়েছে। আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ না হতেও পারে। লাগামছাড়া আশায় খরচ হতে পারে। অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে, সাবধান খাকুন।

কন্যা:লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন।ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। দুপুরের পরে বাড়তি আয় আসতে পারে। আজ আপনার ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।  কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন।

তুলা:সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। বাড়তি কিছু খরচ হতে পারে।প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন। সন্তানদের কাজের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে।

বৃশ্চিক:বিদ্যার্থীদের সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তির আশঙ্কা। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন। বন্ধু বিরোধিতা থেকে সাবধান থাকুন।

ধনু:কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

মকর:আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। আজ সকলের থেকে ভালবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করতে হবে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে।

কুম্ভ:বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। আপনার ভাল কোনও কাজের জন্য কর্মস্থানে শত্রুতা বাড়তে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে।

মীন:মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। খরচ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কারও উপকার করতে গিয়ে বিপদ।দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।