Horoscope Today, 27 November 2022: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

আজ দিনটা কতটা শুভ যাবে আপনার? না খারাপ একটা দিন অপেক্ষা করছে আপনার জীবনে? আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। জানুন আজকের রাশিফলে।

মেষ:

ব্যয় বেশি হবে। কথায় মাধুর্য থাকবে। অলসতা বেশি হতে পারে। ব্যবসার জন্য আজ একটি অনুকূল সময়। আজ আপনি আপনার বাড়িতে একটি নতুন জিনিস কিনতে পারেন। সন্তানদের নিয়ে খুশি হবেন।

বৃষ:

ব্যবসায় কাজের পরিকল্পনা প্রসারিত হবে। জমি কিনতে পারেন। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হবে। খরচ বেশি হবে। আজ আপনার পরিবারের পরিস্থিতি আনন্দদায়ক হবে।

মিথুন:

আজ ব্যবসায় নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। চাকরিতে কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। পরিশ্রম বেশি হবে। পরিবার আপনার পাশে থাকবে। জমি ও বাড়ির কাজে লাভ হতে পারে। তবে শরীরের দিকে খেয়াল রাখুন।

কর্কট:

পেশার ক্ষেত্রে সাফল্য আসবে। পরিবারের সমর্থন পাবেন। মনটা খুশি হবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আটকে থাকা অর্থের আগমনে খুশি হবেন। বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। চাকরিতে অগ্রগতি হবে।

সিংহ:

ব্যবসায় সাফল্য আসবে। বিদেশ সফরেও যেতে পারেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। উন্নতির সুযোগ আসবে। যানবাহন ব্যবহারে আজ সতর্ক থাকুন। ভগবান সূর্যের পূজা করুন।

কন্যা:

পরিবারের সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। অতিরিক্ত খরচ হবে। সাফল্য অর্জিত হবে। আপনার বাক্য নিয়ন্ত্রণ করুন। কাজের চাপ বাড়বে।

তুলা:

চাকরিতে নতুন সুযোগ আসবে। অর্থ আয়ের নতুন উৎস হয়ে উঠবে। কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। জমি ও বাড়ি নির্মাণের ক্ষেত্রে লাভ হবে।

বৃশ্চিক:

চাকরির ব্যাপারে হঠাৎ বড় লাভ হতে পারে। পরিশ্রম বেশি হবে। বাবার সঙ্গ পাবে। মনটা খুশি হবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। যানবাহন কেনার পরিকল্পনা করতে পারেন। চাকরিতে পদোন্নতি সম্ভব।

ধনু:

আজ শিক্ষার্থীরা সাফল্য পাবেন। আটকে থাকা টাকা আসবে। কথার প্রভাব বাড়বে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। শিক্ষামূলক কাজে আনন্দদায়ক ফল পাওয়া যাবে। বাড়ি নির্মাণ বা রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে খরচ হতে পারে।

মকর:

ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। পারিবারিক জীবন সুখের হবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যাঙ্কিং এবং আইটি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সফল হবেন।

কুম্ভ:

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভালো হবে। ধৈর্য ধরে রাখার চেষ্টা করুন। চাকরিতে বাড়তি কোনও দায়িত্ব পাওয়া যেতে পারে। পরিশ্রমের আধিক্য থাকবে। বিতর্ক থেকে দূরে থাকুন।

মীন:

দাম্পত্য সুখ বাড়তে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। কাজের ক্ষেত্র সম্প্রসারিত হতে পারে। ব্যবসায় আটকে থাকা অর্থ আসবে। স্থাবর সম্পত্তিতে লাভ হবে। আজ পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সফল হবেন।