New Year 2021 Eve Food Offers: নববর্ষে খাওয়া দাওয়ার অঢেল আয়োজন, বর্ষবরণে পেটপুজো সারুন 'তাজ বেঙ্গল' এবং 'ভিভান্ত'-এ

নতুন বছরের (New Year 2021) অপেক্ষা আর মাত্র কয়েক ঘণ্টার। ঘড়ির কাঁটা রাত বারোটা ছুঁলেই গোটা বিশ্ব স্বাগত জানাবে ২০২১-কে। করোনার কাঁটায় বিদ্ধ বিষ বছরটিকে বিদায় জানাবে। শুরু হবে এক নতুন যাত্রা। আর নতুন বছরে বাঙালিরা পেটপুজো করতে পিছপা হবেন না। ৩১ ডিসেম্বরের বর্ষশেষের সময় থেকেই তিলোত্তমা সেজে উঠেছে নতুন আলোয়। নতুন আনন্দ গায়ে মেখে দূরত্ব বিধি বজায় রেখে রেঁস্তোরা, হোটেল, পাবগুলিতে উপচে পড়া ভিড়। ভিড় এড়াতে বাড়িতে বাড়িতে চলছে হাউজ পার্টি। তবে সবকিছুর মধ্যে নির্বিঘ্নে, করোনার সচেতনতা বজায় রেখে বর্ষশেষের রাতে কিংবা বর্ষবরণের দিন পেটপুজো সেরে আসতেই পারেন 'তাজ বেঙ্গল' এবং 'ভিভান্ত'-এ।

তাজ বেঙ্গল-

৩১ ডিসেম্বর বর্ষ শেষের রাতে থাকছে বুফেতে অঢেল খাওয়াদাওয়া, লাইভ ডিনার, সি ফুড, ডিজে মিউজিক। যুগলদের জন্য ১২,০০০ টাকার ওপর ট্যাক্স এবং একার জন্য খরচ পড়বে ৭,৫০০ টাকা। পার্টি শুরু হচ্ছে রাত ৮ টা থেকে। নিউ ইয়ারে থাকছে গ্র্যান্ড খাওয়াদাওয়ার আয়োজন। টেন্ডারলাইন ওয়েলিংটন, গ্রিলড সিফুড প্ল্যাটার, সেভেন সিড্স ক্রাস্টেড রোস্ট চিকেন, ভেজিটেবল রোটোলো, রুটস মেডলে আরও কত কী। এর জন্য খরচ পড়বে প্রতি জানা ২,৫০০ টাকা এবং অতিরিক্ত ট্যাক্স। ১ জানুয়ারির সন্ধেতেও একই মেনু থাকছে। তবে সেদিনের খরচ ৩,৫০০ প্রতি ব্যক্তি।

ভিভান্ত-

৩১ ডিসেম্বর পছন্দসই ডিজে মিউজিকের সঙ্গে থাকবে অবাধ খাওয়াদাওয়া। মেনুতে থাকছে ব্ল্যাক শিম ক্রাঞ্চি লোটাস স্টেম, দোহরা কাবাব, খান্ডারী পনির, ব্রোকলি স্কুওয়ার, চিকেন সাটায়, পেস্টো গ্রিল ফিশ,সীফুড গ্রিল, সাকলিং পিগ, ল্যাম্ব টেগাইন, স্যাচার টরটে ইত্যাদি। বুফেতে ডিনারের খরচ পড়বে প্রতি ব্যক্তির ১৭৫০ টাকা, অতিরিক্ত ট্যাক্স। ১ জানুয়ারি অর্থাৎ বর্ষবরণের দিনও থাকবে একই মেনু, সংযোগ হচ্ছে ক্র্যানবেরি সস, অ্যাপল রুম অ্যান্ড এম্প উইথ টার্কি রোস্ট। মকটেল নিয়ে খাবারের খরচ পড়বে ১৫৫০ টাকা সঙ্গে ট্যাক্স। পানীয় নিয়ে খরচ পড়বে ২২৫০ টাকা প্রতি ব্যক্তি এবং অতিরিক্ত ট্যাক্স।

তাই দেরি না করে ডেস্টিনেশনে পৌঁছে যান, আর বর্ষবরণের রাত উপভোগ করে নিন।