Diwali 2020: দীপাবলিতে পেটপুজো সারতে পারেন 'তাজ বেঙ্গল', 'ভিভান্তা'-এ; থাকছে আকর্ষণীয় গিফট হ্যাম্পার্সও
(Picture Source: Taj Bengal)

উৎসব যাই হোক বাঙালি আর পেটপুজো করবে না তা কি হয়? করোনাকালে হবে না কালীপুজোর প্যান্ডেল হপিং আর বাজি ফাটানো। তাই বলে পেটপুজো থেকে তো আর দূরে থাকা যায় না। তাই দীপাবলিতে কব্জি ডুবিয়ে জমিয়ে মনের মতো খাবার খাওয়ার জন্য যাওয়া যেতেই পারে 'তাজ বেঙ্গল' এবং 'ভিভান্তা'-এ।

দীপাবলি (Diwali) মানে পরিজনদের মুখে হাসি ফোটাতে উপহার দেওয়া, নেওয়ার সময়। তাই পরিজন, বন্ধুবান্ধবদের উপহার দেওয়ার জন্য গিফ্ট হ্যাম্পার্স নিয়ে এসেছে তাজ বেঙ্গল এবং ভিভান্ত কলকাতা। কিউমিন দিয়ে অর্ডার করতে পারবেন যাবতীয় খাবার।

'তাজ বেঙ্গল'-এ (Taj Bengal) থাকছে দীপাবলি স্পেশাল গিফ্ট হ্যাম্পার্স। এই দীপাবলিকে মনের মত করে তুলতে ৩,০০০ টাকা থেকে শুরু হচ্ছে আরুণ্য হ্যাম্পার্স। থাকছে মানন্য হ্যাম্পার্স, যার দাম ১০০,০০০ টাকা। এই হ্যাম্পার্সগুলোতে থাকবে মাওয়া ইলাইচি কেক, কুকিজ, প্রদীপের সেট, গণেশের মূর্তি, স্প্যানিশ অলিভ, বেলজিয়ান কুকিজ আরও কত কী! আর খাওয়া-দাওয়া? তাতেও থাকছে গ্র্যান্ড আয়োজন। ভেজ, ননভেজ সমস্ত অপশনই থাকছে। আলু অউর নিমোনে কি টিক্কি, চিকেন কাঠি রোল, খারে মাশলে কে মুরগ টিক্কা আরও জিভে জল আনা খাবার। মিষ্টিমুখ করতে পারবেন মতিচুর লাড্ডু, কাজু বরফি দিয়ে।২ জনের জন্য খরচ পড়বে ২,৫০০ টাকা ও ৪ জনের জন্য ৫,০০০ টাকা।

'ভিভান্তা' (Vivanta Kolkata) কলকাতায় থাকছে দীপাবলির জন্য দুর্দান্ত খাবারের আয়োজন। মেনুতে থাকছে-চুকান্দর অউর খুশ খুশ কি টিক্কি, শাহী আখরুট পালক কোফতা, পনির কেশর-এ পুখতান, মুঘলাই মুরগ কি পারচে, লাল মাস ইত্যাদি। ভিয়েতনাম ও থাই আইটেমও থাকছে মেনুতে। এশিয়ান ডেসার্ট সিলেকশন থেকে ডেসার্টে থাকছে প্যাশন ফ্রুট চিজ কেক। ২ জনের জন্য খরচ পড়বে ২,৫০০ টাকা ও ৪ জনের জন্য ৫,০০০ টাকা। দিওয়ালি স্পেশাল গিফট হ্যাম্পার্স শুরু হচ্ছে ৩০০ টাকা থেকে ১৯৯৯ টাকা পর্যন্ত।