Flirting Day 2024: সম্পর্ক তৈরির সময় করবেন না এই ভুলগুলি, জেনে সেই জানা অজানা ভুলগুলি সম্বন্ধে...

আজ অ্যান্টি ভ্যালেন্টাইন্স ডে-র (Anti Valentine's Day) চতুর্থ দিন, যা ফ্লার্টিং ডে (Flirting Day) নামে পরিচিত। এই সপ্তাহ সেই সমস্ত মানুষের জন্য যাদের সম্প্রতি ব্রেকআপ হয়েছে। এই সাত দিনে এই মানুষগুলো নিজেদের জন্য একজন সঙ্গী খোঁজার দ্বিতীয় সুযোগ পায়। আপনিও যদি এই তালিকায় রয়েছেন, বর্তমানে শুধু ফ্লার্ট করছেন, তাহলে এই নিবন্ধটি আপনার জন্যই। আজ এমন কিছু বিষয় সম্পর্কে জানব যা ফ্লার্ট করার সময় মনে রাখা উচিত। ফ্লার্ট করার সময় এই বিষয়গুলো মাথায় না রাখলে নিজের ভাবমূর্তি নষ্ট হতে পারে। আর একবার ভাবমূর্তি নষ্ট হয়ে গেলে তা সহজে ঠিক করা সম্ভব হয় না। তাই কারোর সঙ্গে ফ্লার্ট করার সময় কিছু বিষয় মাথায় রাখা উচিত।

  • ফ্লার্ট করার কথা ভাবলে কখনই লোক দেখানো কিছু করা উচিত নয়। লোক দেখানো কিছু করলে একটা সময়ে ধরা পড়ে যাওয়ার ভয় থাকে। এতে যেকোনও মানুষের ভাবমূর্তি নষ্ট হতে পারে।
  • কোনও সম্পর্কের ভিত মিথ্যা কথার উপর তৈরি করা উচিত নয়। মিথ্যা কথা শুরুতেই সম্পর্ক নষ্ট করে দিতে পারে। সবসময় মনে রাখা উচিত মিথ্যা বলে কারোর মন জয় করা যায় না।
  • ফ্লার্ট করার সময় অতিরিক্ত হাসি ভাবমূর্তি নষ্ট করতে পারে। কোনও কিছু দেখে হাসি আর অকারণে হাসার মধ্যে অনেক পার্থক্য রয়েছে।
  • ফ্লার্ট করার সময় অনেক বেশি প্রশ্ন করাও উচিত নয়। বেশি প্রশ্ন সামনের ব্যক্তিকে অস্বস্তিতে ফেলতে পারে। তাই কাউকে পছন্দ হলে খুব বেশি প্রশ্ন করা এড়িয়ে চলা উচিত।