October 23, 2020, Horoscope: মহাসপ্তমীর পুণ্যলগ্নে কেমন যাবে দিন? দেখে নিন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

২৩ অক্টোবর, ২০২০: আজ শুক্রবার। কোনও সুখবর থাকছে কি? আজ কতটা ভালো কাটবে আপনার দিন? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যৎ গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষঃ যে সকল ব্যক্তিরা আপনাকে ভালোবাসে তাদের সঙ্গে বেশি করে সময় কাটান। আজকের দিনে এই রাশির ছাত্র ছাত্রীরা দিনের বেশির ভাগ সময়টা মোবাইলের পেছনে নষ্ট করতে পারেন। আপনার আশেপাশের মানুষ আপনাকে খুশি রাখার চেষ্টা করবে।

বৃষঃ আজকের দিনে আপনি আপনার বাচ্চাদের বিষয়ে কোন ভালো সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। আজ এই রাশির ব্যক্তিদের আর্থিক দিক থেকে প্রভূত উন্নতি হবে। আজ ব্যবসা এবং ব্যবসা সংক্রান্ত কাজকে বেশি প্রাধান্য না দিয়ে পরিবারের লোকদের সঙ্গে সময় কাটান।

মিথুনঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা তাদের সঙ্গিনীর ভালবাসা অনুভব করেবন। যে কোন মিউচুয়াল ফাণ্ডে আজকের দিনে বিনিয়োগ করতে পারেন। তবে অবশ্যই ভালো করে সমস্ত শর্ত দখে নেবেন। বাবা মায়ের শারীরিক অসুস্থতা আজকের দিনে আপনাকে ভাবাবে।

কর্কটঃ কখনই নিজের আত্মবিশ্বাস হারাবেন না। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয় করতে শুরু করুন। অনেক দিন ধরে ভেবে রাখা কাজ আজকের দিনের অবসর সময়ে সেরে নিতে পারেন। নিজের মতামত নির্দ্বিধায় জানান।

সিংহঃ দীর্ঘদিনের ঋণ নেওয়ার পরিকল্পনা আজ ব্যর্থ হতে পারে। কর্মক্ষেত্রে দারুণ সাফল্য পেতে পারেন এই রাশির ব্যক্তিরা। অনেক দিন ধরে অসম্পূর্ণ কাজগুলো আজ সেরে ফেলুন। আজকের দিনে আপনার কাছের মানুষ আপনার উপর বিরক্ত হতে পারে।

কন্যাঃ ঘরের সৌন্দর্য্য বৃদ্ধিতে ছোটোখাটো পরিবর্তন করুন। আজকের দিনে ফাঁকা সময়ে পার্কে ভ্রমণের সময় কোন ব্যক্তির সঙ্গে সাক্ষাতে আপনার মেজাজ খারাপ হতে পারে। দূরে ভ্রমণের ক্ষেত্রে আপনার শরীর অসুস্থ হতে পারে। তাই আজকের দিনে তা এড়িয়ে যাওয়াই শ্রেয়।

তুলাঃ অন্যদের উপর বেশি খরচ পরিবারে সমস্যা ডেকে আনবে। আজকের দিনে এই রাশিরজাতক জাতিকারা সকলের চোখের মণি হয়ে উঠবেন। অর্থ ব্যয়ের সময় রসিদের প্রতি খেয়াল রাখেবন।

বৃশ্চিকঃ নিজের দুর্দশার প্রতি সাহানুভুতিশীল না হয়ে নতুন কিছু জানার জন্য সচেতন থাকুন। আপনার প্রেমিকার অলসতার জন্য আজ আপনার কাজ স্থগিত হয়ে যেতে পারে। আপনার মেজাজের রুক্ষতা আজ আপনার জীবনে ঝামেলার কারণ হয়ে উঠতে পারে।

ধনুঃ আজ পিকনিক বা আনন্দময় সফরে ভ্রমণ আপনার জীবনে প্রেমকেও আনন্দময় করে তুলতে পারে। প্রতিদিনের একঘেয়েমি কাটিয়ে আজ আপনার স্ত্রী এবং বন্ধুরা আপনার জন্য খুশির বাহক হয়ে আসবে। আজকের দিনে কাজের জায়গায় আপনি সুফল পেতে চলেছেন।

মকরঃ দৈনন্দিন জীবনে আপনার অত্যাধিক ব্যয়, আপনার মা বাবার চিন্তার কারণ হতে পারে। দিনের ফাঁকা সময়টি আপনি বন্ধুদের সাথে কাটয়ে কিছু স্মরণীয় মুহূর্ত গড়ে তোলার চেষ্টা করতেই পারেন। ফলত আপনার বন্ধুরা আপনার সহায়ক হওয়ার পাশাপাশি আপনাকেও সর্বদা খুশি রাখার চেষ্টা করবে।

কুম্ভঃ ছোট বাচ্চারা আপনার দিনটি আনন্দময় করে তুলবে। সমৃদ্ধি মনকে প্রশ্রয় দিলেও বঞ্ছনা মজবুত করে, তাই পিতার সম্পত্তি থেকে বঞ্ছিত হলেও ভেঙ্গে পড়বেন না। নিজের অবসর সময়ে অসমাপ্ত কাজগুলি সেরে ফেলুন।

মীনঃ আপনার কাছে কেউ সাহায্যের জন্য এলে তাঁকে সাহায্য করুন। আজকের দিনে এই রাশির সিঙ্গেল ব্যক্তিরা মনের মানুষের দেখা পাবেন। আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে ইন্টারভিউ দেওয়ার পক্ষে খুবই উপযুক্ত। আজ মোবাইল দেখতে গিয়ে বেশি সময় নষ্ট করে ফেলবেন।