Happy Durga Puja 2020 Wishes: শুভ শারদীয়ার প্রীতি, শুভেচ্ছা এবং অভিনন্দন; আপনার আত্মীয়স্বজন এবং বন্ধুদের কাছে এই বাংলা Facebook Greetings, WhatsApp Status, GIFs, HD Wallpapers আর SMS শুভেচ্ছা পাঠান
Durga Puja 2020 Wishes

এসে গেলো বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো। সময়, নির্ঘন্ট মেনে শুরু হবে দেবীর আরাধনা। প্যান্ডেলে প্যান্ডেলে মাইক বাজছে, ঢাকিরাও দূর দুরান্ত থেকে এসে পৌঁছেছেন, এখন কাঠি ফেলার অপেক্ষা। ভোরের শিশির, রোদ ঝলমলে আকাশ, শিউলি ফুল, কাশের মেলা। করোনা-আবহেই দুর্গাপুজো (Durga Puja 2020) উৎসবে মেতে উঠেছে বাঙালি, প্রস্তুতি তুঙ্গে। সারাবছর বাঙালি অপেক্ষা করে থাকে শুধুমাত্র এই দিনটির অপেক্ষায়। বাঙালি আর দুর্গাপুজো, একে অপরের সঙ্গে জড়িয়ে রয়েছে ওতোপ্রতোভাবে। ২৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে দুর্গাপুজো, মহালয়ার পর মলমাস পড়ায় প্রায় ১ মাস পিছিয়ে গেছে এবারের দুর্গাপুজো। বাঙালির মনে বেজে উঠেছে আলোর বেণু।

বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজোকে আহ্বান করতে আপনার বন্ধু-বান্ধব, পরিবার, আত্মীয় স্বজন সবাইকে জানান দুর্গাপুজোর আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সোশ্যাল মিডিয়ার যুগে এসএমএস, ফেসবুক, হোয়াটস্যাপ, gif এর মাধ্যমে সবাই এই দিনটির শুভেচ্ছা জানিয়ে থাকেন। আপনিও এই দিনটিকে Wishes, WhatsApp Stickers, Facebook Messages, SMS, GIF, Wallpapers আর Quotes শেয়ার করে নিন। এই শুভ দিনে 'লেটেস্টলি' আপনাদের জন্য সাজিয়ে এনেছে শুভেচ্ছা-পত্র। আপনার কাছের মানুষদের পাঠিয়ে দিন এই সমস্ত শুভেচ্ছা বার্তাগুলি। আর ভাগ করে নিন মনের কোণে সাজিয়ে রাখা অনুভূতি।

Durga Puja 2020 Wishes

WhatsApp message reads: : শুভ শারদীয়ার প্রীতি, শুভেচ্ছা এবং অভিনন্দন!

Durga Puja 2020 Wishes

WhatsApp message reads: : মা দুর্গার আগমণে সুস্থ হয়ে উঠুক এই পৃথিবী! শুভ শারদীয়ার শুভেচ্ছা

Durga Puja 2020 Wishes

WhatsApp message reads: : দুর্গাপুজোর শুভেচ্ছা! শিশির ভেজা নতুন ভোরে মা আসছেন মর্ত্যে

Durga Puja 2020 Wishes

WhatsApp message reads: : করোনা দূর হোক! শারদীয়ার শুভেচ্ছা

Durga Puja 2020 Wishes

WhatsApp message reads: : শুভ শারদীয়া! সকলকে দুর্গাপুজোর শুভেচ্ছা

Durga Puja 2020 Wishes

WhatsApp message reads: : শারদীয় শুভেচ্ছা! সৌহার্দ এবং সম্প্রীতির বন্ধন অটুট থাকুক

করোনা সংক্রমণ রুখতে সমস্ত সতর্কতা বজায় রেখে পুজোর চারটে দিন মেতে উঠুন আনন্দে। ভাল থাকুন, সুস্থ থাকুন এবং পরিবারের সকলকেও ভাল রাখুন। শুভ শারদীয়ার প্রীতি-শুভেচ্ছা-অভিনন্দন লেটেস্টলি বাংলার তরফ থেকে সকলকে। পুজো খুব ভাল কাটুক সকলের এই কামনা রইল।