Christmas 2020: ক্রিসমাসের আনন্দ শুরু তিলোত্তমায়, পেটপুজো সারতে চলে যান তাজ বেঙ্গল এবং ভিভান্ত কলকাতায়
(Picture Source: Social Media)

বছরটা বিষ হলেও সমস্ত বিষাদ কাটিয়ে উৎসবের হাত ধরে আনন্দে মাতছে বাঙালি। পুজো পুজো আমেজ থেকে বড়দিন, বর্ষবরণ; উৎসবপ্রিয় বাঙালি দীর্ঘ কয়েক মাসের না পাওয়াকে পুষিয়ে নিচ্ছে বেশ। আজ থেকে শুরু হয়ে গেছে ক্রিসমাস ইভ (Christmas Eve)। টানা সাতদিন ধরে বর্ষবরণ পর্যন্ত চলবে এই ছুটি ছুটি আমেজ। বিশের বিষ কাটিয়ে নতুন বছরকে সাদর আমন্ত্রণ জানানোর পালা। শীতের ছুটিতে ক্রিসমাস থেকে বর্ষবরণ পর্যন্ত হুল্লোড় না হোক জমাটি ভুরিভোজ হবে না তা কি হয়? রাজ্যবাসী আবারও মাতবে দিনকয়েকের উৎসবে। আর জমিয়ে চলবে খাওয়াদাওয়া। তাই দেরি না করে ঢুঁ মারাই যায় কলকাতার রেঁস্তোরাগুলোয়। তাজ বেঙ্গল এবং ভিভান্ত কলকাতা এই সাতদিনে জন্য সাজিয়েছে তাদের আয়োজন। রয়েছে দুর্দান্ত সব খাবার।

তাজ বেঙ্গল-

ক্রিসমাস ইভ এবং ক্রিসমাসের (Christmas 2020) দিন থাকছে বুফেতে খাওয়াদাওয়া, থাকছে ক্রিসমাস গিফ্ট হ্যামপার্সও। শুধুমাত্র বুফেতে খাওয়াদাওয়া ৰলে এক একজনের খরচ পড়বে মাত্র ২,২০০ টাকা এবং ট্যাক্স। এর মধ্যে আপনি যত খুশি খেতে পারবেন। যদি জলে নেমে পুল পার্টি করতে চান, সঙ্গে থাকবে লাইভ মিউজিক। তারজন্য জনাপ্রতি খরচ পড়বে ৩,০০০ টাকার এবং ট্যাক্স। ক্রিসমাস ইভে সন্ধে ৮ টার পর শুরু হবে পার্টি। ক্রিসমাসের দিন বেলা ১ টায় খুলে যাচ্ছে। তবে সেদিন খরচ পড়বে ৩,৫০০ করে এক একজনের।

খাবারের মেন্যুতে থাকছে অসাধারণ সব পদ। চারকিউটারি প্ল্যাটার, রোস্ট টার্কি, মার্বেলড চিকেন টেরিন, চিকেন আলা-

কিয়েভ, অ্যাভোকাডো স্যাভরি কেক, বিটরুট অ্যান্ড গত চিজ রোল মোপস, অ্যাস্পারাগাস এবং অ্যাম্প; মেলন মেডলে ইত্যাদি।

ভিভান্ত কলকাতা-

ইএম বাইপাসের ভিভান্ত-এ খাবারের অঢেল আয়োজন। দু'টি পৃথক সময়ে দু'রকম আয়োজন করা হয়েছে। দেওয়া হবে ক্রিসমাস গুডিজ এবং হ্যামপার্স। প্রি-বুকিং-য়ের ব্যবস্থা রয়েছে। ৫০০ টাকা জনা প্রতি খরচ। উইংক, মিন্ট- দু'সময়ের এবং ক্রিসমাস থেকে বর্ষবরণ পর্যন্ত পৃথক পৃথক দাম রাখা হয়েছে খাবারের। তবে ডিনার, বুফেতে খাওয়া দাওয়া রয়েছে ১৭৫০ টাকা থেকে শুরু। ক্র্যানবেরি সস, অ্যাপল রাম ও এম্প উইথ টার্কি রোস্ট, সীফুড গ্রিল, সাকলিং পিগ, ল্যাম্ব টেগাইন-র মত সুস্বাদু খাবার রয়েছে মেন্যুতে।

তাই আর দেরি না করে পৌঁছে যান আর মেতে উঠুন উৎসবের আমেজে।