১৪ নভেম্বর, ২০১৯: আপনার সুখের সময় এল কি? কেমন যাবে আজকের দিন? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১৪ নভেম্বর, ২০১৯: আজ বৃহস্পতিবার। কেমন যাবে আজ বাকি দিনটা? কী রয়েছে আজকে আপনার ভাগ্যে? নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজ আপনার স্বাধীন চিন্তাভাবনার মনোভাব প্রকাশ্যে আসতে পারে। গুরুত্ব দিতে হতে পারে বিভিন্ন ধরনের পারিবারিক বিষয়ে৷ আনন্দ পেতে পারেন বিনোদনমূলক কাজে ব্যস্ত থেকে৷ পরিবারের ছোটোদের নানা আবদার মেটাতে হতে পারে।

শুভ সংখ্যা: ৪৭

শুভ রং: লাল

বৃষ: অহংকার মনে না আনা ভালো। কারণ এর কারণে সমস্যায় পড়তে পারেন। অহংকারের কারণে কাজে বাধা আসবে। এছাড়া অহংকার পারিবারিক সমস্যা তৈরি করতে পারে৷ এটি এড়ানোর জন্য পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময়ে বজায় রাখতে হবে সংবেদনশীল মনোভাব।

শুভ সংখ্যা: ১৩

শুভ রং: সাদা

মিথুন:প্রশংসিত হতে পারে আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা৷ আকাঙ্খা পূরণে সক্ষম হবেন৷ সমাধান করতে পারেন দীর্ঘদিনের বির্তক।

শুভ সংখ্যা: ২৫

শুভ রং: সবুজ

কর্কট: আত্মবিশ্বাসী মনোভাব এগিয়ে চলতে সাহায্য করবে। যারা পড়শোনা করছে তাদের জন্য আজকের দিটা খুবই শুভ। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ করা যাবে। জয় লাভ করতে পারবেন কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায়৷ কল্পনাপ্রবণতা বৃদ্ধি পেতে পারে ৷ সম্ভাবনা আছে ইচ্ছানুযায়ী কাজ হওয়ার।

শুভ সংখ্যা: ৩৬

শুভ রং: সাদা

সিংহ: আজ সারাদিন নানা কাজে ব্যস্ত থাকবেন। দিনটা কাটতে পারে কাজের মধ্য দিয়ে। পেতে পারেন ইতিবাচক ফলও। কর্মক্ষেত্রে সম্পর্কগুলি বজায় রাখার ক্ষেত্রে আপনার পরিণত মন এবং বোধশক্তির প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আসতে পারে মুনাফা।

শুভ সংখ্যা: ৬৭

শুভ রং: কমলা

কন্যা: প্রকাশ্যে আসতে পারে আবেগপ্রবণ মনোভাব৷ মনোনিবেশ করবেন বাস্তবাদী হওয়াতে। অস্থিরতা আসতে পারে পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে না পারার দরুন।

শুভ সংখ্যা: ৩৯

শুভ রং: সবুজ

তুলা: উৎসাহী হতে পারেন চারুকলার প্রতি৷ শিল্পসত্ত্বা অবশেষে বাইরে বেরিয়ে আসতে পারে। উদ্যোগী হবেন ঘরসজ্জার ক্ষেত্রে কিছু বদল আনতে।

শুভ সংখ্যা: ৫৮

শুভ রং: সাদা

ধনু: নির্দেশিকা অযাচিত হলেও তা গ্রহণ করুন৷ কেন না তা না করলে পরে পস্তাতে হতে পারে৷ কিছু কিছু ক্ষেত্রে এই উপদেশ বাস্তব জীবনে প্রয়োগ করতে পারেন৷ তার থেকে লাভবানও হবেন৷ সহজেই নিতে পারবেন চূড়ান্ত সিদ্ধান্ত।

শুভ সংখ্যা: ৩৮

শুভ রং: কালচে লাল

বৃশ্চিক: ব্যস্ত থাকতে পারেন ব্যাবসায়িক আলোচনাতে৷ আলাপ হতে পারে নতুন মানুষদের সঙ্গে যাঁরা ব্যবসায়িক সিদ্ধান্ত গ্রহণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন৷ যৌথ ব্যবসায়ে সহযোগিতা পেতে পারেন অংশীদারদের৷ দেরিতে হলেও পেতে পারেন পুরস্কারও।

শুভ সংখ্যা: ৮৫

শুভ রং: হলুদ

মকর: সামগ্রিকভাবে দিনটা আপনার জন্য ভালো যাবে বলেই মনে করা হচ্ছে৷ সক্ষম হবেন সুষ্ঠুভাবে সব কাজ করতে। তার ফলে পেতে পারেন প্রশংসা৷ উদ্যোগী হবেন কাজের ধারা পরিবর্তন করতে। আত্মবিশ্বাসে ভরপুর এই দিনটি আপনার জন্য বেশ ফলপ্রসূ এবং প্রতিশ্রুতিশীল হতে পারে।

শুভ সংখ্যা: ৬০

শুভ রং: নীল

কুম্ভ: উদার এবং সহায়ক মানসিকতার জন্য পেতে পারেন মানুষের সহযোগিতা৷ মুগ্ধ করতে পারে আপনার সৃজনশীল মনোভাব৷ প্রিয়জনের সঙ্গ আনন্দ দিতে পারে।

শুভ সংখ্যা: ৩৩

শুভ রং: নীল

মীন: সদাসতর্ক থাকুন, কেননা আজ আপনি জীবননির্ধারক কিছু মুহূর্তের সম্মুখীন হতে পারেন। প্রশংসা পেতে পারেন বিপরীত লিঙ্গের মানুষের থেকে। গ্রহের অবস্থান সাহায্য করতে পারে আশাতীত ফল পেতে। আক্রমণাত্মক মনোভাব আপনাকে ঝুঁকি নিতে সাহায্য করতে পারে।

শুভ সংখ্যা: ৫৮

শুভ রং: হলুদ