গরমকে বাই বাই বলে উইকএন্ড পার্টিতে থাকুন মস্ত, রইল টিপস
গরমে জমিয়ে করুন ফ্যাশন (Photo Credit: Pixabay)

এই প্রবল গরমকে বোল্ড আউট(Bold out) করে যতক্ষণ না প্যাভিলিয়নে ফেরত পাঠাচ্ছেন, ততক্ষণ মনে ছিটেফোটাও শান্তি নেই। বেশি কিছু না ভেবে চটজলদি সমাধান  খুঁজুন। রাত পোহালেই শুরু উইকএন্ড, আরে বেড়াতে তো যেতেই হবে। সারা দিনে না হোক সন্ধ্যায় তো বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়াই যায়। সেই কুল পার্টিতে আপনিই হয়ে উঠুন ফ্যাশনের মধ্যমণি( summer dresses )। গরমকে বোল্ড আউট করতে ওয়ার্ডরোবে রাখুন এই পোশাক।

খুব খোলামেলা পোশাক পরতে আপনি অনভ্যস্ত? অথচ ট্রেন্ডি লুক ছাড়া কীভাবে পার্টিতে যাবেন ভাবছেন, তাই তো? চিন্তা করবেন না৷ পরিবর্তে বেছে নিন ফ্লোরাল লং গাউন৷ এই পোশাক পরেই বন্ধুদের মাঝে হয়ে উঠতে পারেন আরও রঙিন৷ তাই গরমকে বিদায় জানিয়ে বাহারি পোশাকে হয়ে উঠুন আরও মোহময়ী৷ ভিড়ের মাঝে নিজেকে আলাদা করে তুলতে চাইলে আপনার আলমারিতে মজুত রাখুন জাম্পস্যুট৷ সপ্তাহান্তে পার্টিতে যাওয়ার সময় বেছে নিন পোশাকটি৷ নির্ঝঞ্ঝাট এই পোশাক পরাও যেমন সহজ, তেমন আরামদায়ক বটে৷  এদিকে ডেনিম সম্পর্কে আলাদা করে কিছু বলার থাকতেই পারে না৷ শার্ট হোক কিংবা শর্টস, সবেতেই ডেনিম যে ঠিক কতটা ফ্যাশনেবল তা জানেন না, এমন তন্বী কমই আছেন৷ তাই বন্ধুদের সঙ্গে হুল্লোড়ের জন্য এই পোশাক আপনি বাছতেই পারেন৷ ব্যস্ত জীবনের শিডিউলের ফাঁকে হালকা মুডে সপ্তাহান্তে আনন্দ করার জন্য এই পোশাকের বিকল্প হতে পারে না৷

বন্ধুদের দলেই কি আপনার মনের মানুষও রয়েছেন? তাঁর সামনে নিজেকে লাস্যময়ী রূপে ধরা দিতে চান? তবে ক্রপ টপ ছাড়া অন্য কোনও পোশাকের কথা ভুলেও ভাববেন না৷ নাভির উপর পর্যন্ত ক্রপ টপ আর সঙ্গে জিনস৷ দু’য়ের মেলবন্ধনে আপনার চেহারা বদলে যেতে পারে৷ কে বলতে পারে সপ্তাহান্তের পার্টির পরেই হয়তো মন দেওয়ানেওয়া হয়ে গেল দুজনের৷ অফিসে যাওয়ার জন্য শার্ট এবং জিনসই সাধারণত বেছে নেন অনেকে৷ আপনি কি তাঁদের তালিকায়? শার্ট ছাড়া কিছু ভাবতেই পারেন না? তবে অফিস আর পার্টির লুক তো এক হতে পারে না৷ তাই পার্টির জন্য বেছে নিন লং শার্ট৷ হাঁটু ছোঁয়া ঝুল হলেই চলবে৷ গলায় থাক হালকা কোনও হার৷ এই লুক আপনাকে সকলের মাঝে করে তুলবে এক্কেবারে অন্যরকম৷ চোখ তো টানবেনই সঙ্গে মনের দরজাতেও স্ট্রেঞ্জারের উপস্থিতি টের পাবেন। এককথায় গরমের ফ্যাশন জমে যাবে।