Maha Sasthi Wishes In Bengali: পুজো শুরু! শুভ ষষ্ঠীর শুভেচ্ছা; ডিজিটাল পুজোয় ডিজিটালি শুভেচ্ছা, আপনার পরিজন-বন্ধুদের পাঠিয়ে দিন এই বাংলা Facebook Greetings, WhatsApp Status, GIFs, HD Wallpapers এবং SMS শুভেচ্ছাগুলি
মহাষষ্ঠীর শুভেচ্ছা

Maha Sasthi Wishes In Bengali: শুভষষ্ঠী। মায়ের বোধনে পুজো শুরু। ভোরের শিশির, রোদ ঝলমলে আকাশ, শিউলি ফুল, কাশের মেলা। চারিদিকে সাজ সাজ রব। কুমোরটুলির ব্যস্ততা শেষ। সংক্রমণ ভয় এড়িয়ে অনলাইন শপিংয়েই বেশি জোর দিয়েছে বাঙালি। তবু টুকটাক শেষ মুহূর্তের কেনাকাটি চলছে। দুর্গাপুজো বলে কথা!

ষষ্ঠীর এই শুভ দিনে 'লেটেস্টলি বাংলা' (LatestLY Bangla) আপনাদের জন্য সাজিয়ে এনেছে শুভেচ্ছা-পত্র (Wish Card)। আপনার কাছের মানুষদের পাঠিয়ে দিন এই সমস্ত শুভেচ্ছা বার্তা (Wish Messege)। আর ভাগ করে নিন মনের কোণে সাজিয়ে রাখা অনুভূতি (Emotion)।

শুভ মহাষষ্ঠীর শুভেচ্ছা

WhatsApp message reads: শুভ মহাষষ্ঠীর শুভেচ্ছা!

মহাষষ্ঠীর শুভেচ্ছা

WhatsApp message reads: আজ বাজে মনের মাঝে আগমনের গান/ জগৎ জননী মাকে করি আহ্বান- সকলকে জানাই শুভ ষষ্ঠীর অনেক শুভেচ্ছা।

মহাষষ্ঠীর শুভেচ্ছা

WhatsApp message reads: মা এসেছেন বছর পরে/ ঘরে আর লাগেনা মন/ মাগো তোমার আগমনে/ ভালো থাকুক আপনজন- শুভ ষষ্ঠীর অনেক শুভেচ্ছা।

মহাষষ্ঠীর শুভেচ্ছা

WhatsApp message reads: শরৎ মেঘে ভাসলো ভেলা/ কাশ ফুলেতে লাগল দোলা/ ঢাকের উপর পড়ুক কাঠি/ পুজো কাটুক ফাটাফাটি- শারদীয়ার প্রীতি ও শুভেচ্ছা।

মহাষষ্ঠীর শুভেচ্ছা

WhatsApp message reads: নীল আকাশের মেঘের ভেলা/ পদ্মফুলের পাপড়ি মেলা/ ঢাকের তালে কাশের খেলা/ আনন্দে কাটুক শারদবেলা- শুভ দুর্গা পুজো।

পুজোর এই চারটে দিন সমস্ত চিন্তা, দুঃখ, অফিস ভুলে গিয়ে খাওয়া- দাওয়া, আড্ডা, সাজগোজ করে আনন্দে মেতে উঠুন পরিবারের সকলের সঙ্গে। ভালো থাকুন, সুস্থ থাকুন এবং সকলকে ভালো রাখুন, খুশিতে রাখুন। শুভ ষষ্ঠীর প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন সবার সঙ্গে শেয়ার করে নিন।