Ajker Rashifal,8 April, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 8 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর মেষ : কোনও বিষয়ে হটকারি সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। পরিবার এবং বন্ধুদের সমর্থন আপনার উৎসাহ বাড়িয়ে দেবে। খেলাধুলো এবং বাইরের অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। হৃদরোগীদের বেশি তেলযুক্ত খাবার এড়িয়ে চলা উচিত।

বৃষ : উপার্জনের নতুন সুযোগ আসবে। সেগুলিকে কাজে লাগানোর চেষ্টা করুন। বাড়ির কাজ আপনাকে ব্যস্ত রাখবে। প্রেম নিয়ে বেশি আবেগপ্রবণ হবেননা। বন্ধুদের পাল্লায় পড়ে মদ্যপান আপনার জন্য বিপদ ডেকে আনতে পারে।

মিথুন :বিশ্বাস করে নিজের সমস্ত গোপন কথা কাউকে বলবেন না। বর্তমান পরিস্থিতিতে দীর্ঘ ভ্রমণে যাওয়া উচিত হবে না। কাউকে অযথা কথা দিয়ে কথার খেলাপ করবেন না। অবসর সময় কোনও সিনেমা দেখে বা বই পড়ে কাটাতে পারেন।

কর্কট : আপনার ব্যক্তিত্বের কারণে অনেক সুবিধা পাবেন। টাকার অভাবে কিছু কাজ বন্ধ হয়ে যেতে পারে। বন্ধু বা পরিবারের সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। জীবন সঙ্গীর সাথে সমস্ত কথা ভাগ করে নিন। বিশ্রামের প্রয়োজন হবে।

সিংহ : আপনার বেপরোয়া আচরণ পরিবারের সাথে সম্পর্ক খারাপ করবে। আপনি নিরাপত্তাহীনতায় ভুগবেন। অবসর সময় বন্ধুদের সাথে আড্ডা দিয়ে কাটান। মন হালকা হবে। জমি সংক্রান্ত ক্ষেত্রে আজ খরচ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার মেধা সাফল্য এনে দেবে।

কন্যা : বাবার সাথে আলোচনা করে কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নিন। আজ অনেকদিনের পুরানো বিনিয়োগ থেকে লাভ পাবেন। সে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে যারা তাদের এড়িয়ে চলার চেষ্টা করুন। সবদিক সামলাতে হলে সঠিক পরিকল্পনার প্রয়োজন হবে। স্ত্রীয়ের শরীরের যত্ন নিন।

তুলাবন্ধুদের সাথে আড্ডা দিয়ে একঘেয়েমি কাটতে পারে। আকস্মিকভাবে কিছু টাকা পাবেন। এর ফলে আপনার দরকারি কিছু খরচ মেটাতে পারবেন। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। বাড়ির বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটান।

বৃশ্চিক : সকলের ভুল ধরতে যাবেন না। সকলে আপনাকে ভুল বুঝবে। বেহিসেবি খরচ আপনার বাবা মা কে চিন্তিত করবে। এর ফলে তাঁদের সাথে মনোমালিন্য হতে পারে। আর্থিক অবস্থা আজ ভালো থাকবে। আজ খেলাধূলা করে নিজেকে ফিট রাখার চেষ্টা করুন।

ধনু : বিশেষ কারও জন্য বেশি খরচ করবেন না। অন্যায়কে প্রশ্রয় দেবেন না। আজ আপনার শরীর ক্লান্ত থাকবে। কাজের চাপের মধ্যে থেকে সময় বের করে স্ত্রীয়ের সাথে সময় কাটান। বিপদের সময়ে বন্ধুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন।

মকর : কাজের চাপ থাকায় নিজের পছন্দের কাজ করতে পারবেন না। তাড়াতাড়ি কাজ মিটিয়ে কিছুটা সময় বিনোদনে কাটানোর চেষ্টা করুন। ধূমপান থেকে দূরে থাকুন, প্রিয়জনের ক্ষতি হতে পারে। সাফল্যে আনন্দে ভেসে গেলে মুশকিল।

কুম্ভ : নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। অন্যকে চাপ দেবেন না। শরীরের সমস্যা নিয়ে সতর্ক হন। অন্যথায় পরে বিপদে পড়বেন। আজকের দিনটি ব্যস্ততার সাথে কাটবে। পূর্বপুরুষদের কাছ থেকে ধনলাভের আশায় তন্ত্র মন্ত্র সাধনায় আপনার আগ্রহ বাড়বে।

মীন : প্রেমের ছলনায় পড়তে পারেন। তাই সতর্ক থাকা দরকার। যে কোনও রকম বিনিময় পরবর্তীকালে ভাল ফল দেবে। ব্যবসায় মন বসবে এবং কাজ সম্পন্ন হবে। রাতের দিকে পুণ্যকর্মে মন শান্ত হবে।আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।