Ajker Rashifal,5  December 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 5 December 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : ধর্মীয় স্থানে গিয়ে কোনও ধর্মীয় কাজে খরচ করতে পারেন আজ । সেখানে কারোর সাথে আলোচনায় আপনার মন শান্ত হবে। কাজের চাপ মিটিয়ে জীবন সঙ্গীর সাথে সুখকর সময় কাটবে।

বৃষ : আজ কোনও বড় প্রকল্পের জন্য অর্থ জোগাড় করতে সমর্থ হবেন। জাঁকজমকের জন্য অনেক টাকা খরচ হতে পারে। বন্ধুদের উপদেশ আজ উপকারে আসবে। প্রেমিকাকে অভিমানের কথা না বলাই ভালো।

মিথুন : আজ স্ত্রীয়ের সাথে ভালো বোঝাপড়ার ফলে পরিবারে শান্তি থাকবে। অবসর সময়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে যেতে পারেন। তাদের সাথে সিনেমা দেখতে যেতে পারেন। বিনিয়োগের আগে বিবেচনা করুন।

কর্কট : কর্মক্ষেত্রে বড়দের সাথে মতভেদ তৈরি হতে পারে। বাড়িতেও সকলের সাথে মতভেদ তৈরি হতে পারে। সকলকে সমালোচনা করার মনোভাব ত্যাগ করুন। শেয়ার বাজারে বিনিয়োগের ফলে আজ লাভ হবে।

সিংহ : যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে তরতাজা রাখবে। প্রিয়জনের অপরাধ ক্ষমা করে দিন। এর ফলে আপনাদের ঘনিষ্ঠতা বাড়বে। সৃজনশীল কাজের জন্য ব্যয় করতে পারেন আজ।

কন্যা : যে কথা রাখতে পারবেন না সে ব্যপারে কোনও অঙ্গীকার করবেন না। রান্না ঘরের জিনিস কেনায় কিছু খরচ হতে পারে আজ। পরিবারের সকলকে সময় দেওয়ার চেষ্টা করুন। অবসর সময়ে সিনেমা দেখতে পারেন।

তুলা : পরিবারের সকলের ভালোর জন্য কঠোর পরিস্ত্রম করবেন আজ। কোনও নতুন বন্ধু পেতে পারেন। পরামর্শ ছাড়া বিনিয়োগ আর্থিক ক্ষতির কারণ হবে। তাই ঝুঁকি নেবেন না। কিছুটা সময় একা থাকুন।

বৃশ্চিক : পরিবারের সকলের সাথে কোথাও ঘুরতে গিয়ে অনেক খরচ হবে। সন্ধ্যায় বন্ধুদের সাথে ফোনে আড্ডা পুরানো দিনের স্মৃতি ফিরিয়ে আনবে। তাই ছেলেবেলার পছন্দের কাজগুলি করতে পারেন অবসর সময়ে।

ধনু : সকলের সাথে আপনার খুশি ভাগ করে নিন। শরীর ভালো থাকবে। পরিবারের কারোর কাছে ধারের টাকা শোধ করতে গিয়ে খরচ বাড়বে। কাউকে প্রেম নিবেদন করতে পারেন আজ।

মকর : কোন নতুন প্রকল্প শুরু করার আগে তার উপযোগিতা নিয়ে নিশ্চিত হন। কোনও পারিবারিক উদ্যোগে বিনিয়োগ করতে পারেন । পরবর্তীকালে লাভজনক হবে। অনর্থক বিতর্কে সময় নষ্ট করবেন না।

কুম্ভ : কোনও সামাজিক জমায়েতে যোগদান আপনার ভাবনা বদলে দেবে। অবসর সময় ধ্যান বা যোগাভ্যাসে কাটান। পরিবারের পক্ষ থেকে আয়োজিত কোনও সামাজিক অনুষ্ঠানে খরচ বাড়বে।

মীন : যারা টাকা ধার চায় তাদের এড়িয়ে চলুন। গর্ভবতী মহিলারা সাবধানে থাকুন। কোনও দলে যোগ দিতে পারেন। নিজের চিকিৎসার জন্য খরচ করতে হতে পারে। অবহেলা করবেন না।