Ajker Rashifal,28 April, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 28 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : অপ্রত্যাশিত বিঘ্ন হওয়ায় লাভে বাধা। আজ অপরিচিতদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। অধ্যবসায় প্রয়োজন। নির্মান কাজ শুরু করতে পারেন। কোনও সুসংবাদ উৎসাহ বাড়িয়ে তুলবে।

বৃষ : কিছু আর্থিক এবং পারিবারিক বাধা আপনাকে চাপে রাখবে। বেশি তৎপরতায় কাজ নষ্ট হতে পারে, তাই সংযত থাকুন। পুরোনো বন্ধুদের সাথে দেখা হবে। সন্দেহ এড়িয়ে চলুন। অসৎ অর্থ উপার্জন থেকে বিরত থাকুন।

মিথুন : পারিবারিক বৈষম্য সৃষ্টি হতে পারে। তবে সেই সংক্রান্ত ভুল সিদ্ধান্ত বিপদে ফেলতে পারে। সম্মান বাড়বে এবং অপ্রত্যাশিত লাভ। টাকাপয়সার লেনদেনে সাবধান হোন। আপনার কাজের বিরোধিতা হতে পারে।

কর্কট : কঠোর পরিশ্রমের পরে কাঙ্ক্ষিত উপকার পাবেন। অনেক দূর ভ্রমণও করতে হতে পারে। মন হতাশ থাকবে। কিছু অসম্পূর্ণ কাজ মেটাতে হবে। সবকিছু ভাগ্যের উপর ছেড়ে দিলেই স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বন্ধুদের সাথে দেখা করে চাপমুক্ত লাগবে।

সিংহ : আজ সমস্ত কাজ সময়মতো হবে। শুভ দিনগুলির চিন্তায় মন প্রফুল্ল থাকবে। ব্যয় নিয়ন্ত্রণ করা জরুরী। ব্যবসা এবং চাকরি সম্পর্কিত অভিজ্ঞতা সঞ্চয় হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে ঋণ বৃদ্ধি পাবে।

কন্যা : আজ মঙ্গল অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। ভাল খাবার স্বাস্থ্যের বৃদ্ধি করবে। সুসংবাদের আগমন চলতে থাকবে। প্রত্যাশিত কাজগুলি করে ফেলুন। বাচ্চাদের নিয়ে চিন্তিত হবেন। আপনার বুদ্ধিমানের মত আচরণ করা উচিত।

তুলা : আজ একে একে মামলাগুলির সমাধান হবে। পেটে ও চোখে ব্যথার কারণে অসুস্থতা। কর্মক্ষেত্রে অস্থিরতা থাকবে। সময় বুঝে কাজ করুন, নইলে পিছিয়ে পড়বেন। পরিবারের সাথে সন্ধ্যা কাটবে।

বৃশ্চিক : বিবাহিত জীবনে সুখ বাড়বে। জটিল কাজগুলি সমাধা হবে এবং লাভজনক উদ্যোগও চালু হতে পারে। মানসিক জটিলতার কারণে মাথাব্যথা। প্রতিবেশীদের কারণে সমস্যা হতে পারে।

ধনু : যানবাহন এবং আবাসন নিয়ে সমস্যা দেখা দিতে পারে। ভাল খবর উদ্দীপনা বাড়াবে। বন্ধুদের সমর্থনও পাবেন। হাতে পর্যাপ্ত সম্পদ থাকা সত্ত্বেও পারিবারিক অশান্তি থাকবে। তাই তাড়াহুড়ো করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

মকর : বন্ধুদের সহযোগিতা পাবেন। স্থাবর বা অস্থাবর সম্পত্তির পারিবারিক বিরোধের নিষ্পত্তি করা দরকার। পরিবারের ব্যবস্থা করতে ব্যস্ত থাকবেন। নতুন চিন্তাভাবনা সফল হবে।

কুম্ভ : তর্ক বিতর্কে সময় এবং অর্থ নষ্ট হতে পারে। পরিকল্পিত কর্মসূচিগুলি সফল হবে। অর্থনৈতিক বৃদ্ধি। পূর্বপুরুষদের কাছ থেকে লাভের আশা আছে। পুরানো বন্ধুর আগমনে পারিবারিক ব্যস্ততা।

মীন : আজ কৌশল ও সঠিক আচরণের মাধ্যমে আপনি সব কিছু পেতে পারেন। জটিলতাগুলি কমবে। বিরোধীরাও পরাজিত হবে।

ডায়েটিং করুন। অন্যথায় বদহজম হবে। জীবনসঙ্গীর থেকে দূরত্ব থাকবে। বন্ধুদের সাথে সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।