Ajker Rashifal,23 April, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 23 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আজ আপনার জন্য একটি মিশ্র ফল অপেক্ষা করছে। জ্ঞান ও কর্মের মেলবন্ধনে সম্মানলাভ। থেমে থাকা কাজে সিদ্ধি। ধর্মীয় যাত্রার আলোচনা হবে। ভালো খাতে ব্যয় করায় খ্যাতি বৃদ্ধি পাবে। সন্তানের থেকে সন্তুষ্টি।

বৃষ : গ্রহের অবস্থান মর্যাদা বৃদ্ধি করবে। শাসকদের অনুগ্রহে সম্পদ অর্জন। সুযোগের সদব্যবহার করুন। আপনার দিনটি ভালো কাটবে।

মিথুন : আপনার অকারণ উদ্বেগই আপনার শত্রু হয়ে উঠতে পারে। মায়ের কষ্ট। ব্যবসায় সাবধানতা অবলম্বন করুন এবং ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। দিনটি স্বাভাবিক ভাবেই কাটবে।

কর্কট : আজকের দিনটি সুখ ও শান্তির। গত বেশ কয়েকদিন ধরে চলা উত্তেজনা কমে আসবে। আইন আদালতে বিজয়ী হবেন। মকর রাশির জাতক আপনার পত্নীকে রোগমুক্ত করবেন।

সিংহ : অকস্মাৎ প্রচুর লাভে সঞ্চয় বাড়বে। সন্ধ্যায় আনন্দের খবর আসবে। রাতে যে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

কন্যা : আজ আপনার স্বাস্থ্য এবং নিস্তেজ ব্যবসায়ের উন্নতি হবে। কাঙ্ক্ষিত সম্পদলাভ মনোবলকে বাড়িয়ে তুলবে। স্ত্রী এবং শিশুর কাছ থেকে সন্তোষজনক সংবাদ। মহান মানুষের সহায়তায় শত্রুদমন। আত্মীয়দের সাথে মনোমালিন্য দূর করার উদ্যোগ নিন।

তুলা : রাজনীতির ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন। পার্থিব সুখে পরিবারে আনন্দ। একটি বিশেষ অনুষ্ঠানে মহান ব্যক্তির সাক্ষাতের সুযোগে দীর্ঘ সময়ের জন্য স্থগিত হওয়া গুরুত্বপূর্ণ কাজের গতি বাড়বে।

বৃশ্চিক : আজকের দিনটি খুব ব্যস্ততার সাথে এবং মানসিক চাপমুক্ত ভাবে কাটবে। বিচক্ষণতার সাথে কাজ করুন। কাছের লোকদের সাথে নিরর্থক বিরোধে জড়িয়ে পড়বেন না, ক্ষতি হতে পারে। খাওদাওয়াতে যত্ন নিন।

ধনু : গ্রহের অবস্থান আপনার স্ত্রীর পক্ষে অকারণ ব্যয় এবং বেদনাদায়ক অনুভূতি আনবে। নিকট এবং দূরে ভ্রমণের আলোচনা চলতে থাকবে। সন্ধ্যায় কিছু সুসংবাদ মনকে তৃপ্তি দেবে।

মকর : সম্পত্তি সংক্রান্ত কাজ থেকে অপ্রত্যাশিত লাভ হতে পারে। মহাপুরুষদের সাক্ষাৎ মনে আনন্দ দেবে। উচ্চ আধিকারিকদের কৃপায় বিগড়ে যাওয়া কাজ সমাধা হবে।

কুম্ভ : আয়ের নতুন উৎস আজ বিকাশ পাবে। শত্রুপক্ষ পরাজিত হবে। নতুন পরিচিতি থেকে স্থায়ী বন্ধুত্ব হতে পারে। সময়ের সদ্ব্যবহার করুন।

মীন : হারানো অর্থ বা সম্পদ ফেরত পেতে পারেন। পরামর্শদাতার শক্তিতে যে কোনও কঠিন সমস্যা সমাধান হবে। পরিবারের সাথে সন্ধ্যা কাটিয়ে আনন্দ পাবেন।