Ajker Rashifal,22 April, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 22 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : কর্মক্ষেত্রে অগ্রগতিতে সহকর্মীদের ঈর্ষা। দিনটি পরোপকারে কাটায় স্বস্তি। আপনার সুন্দর ব্যবহারে পরিবেশ অনুকূল থাকবে। রাতে স্ত্রীর অসুস্থতায় সমস্যা হতে পারে।

বৃষ : পরিবারের সাথে আজকের দিনটি মনোরম কাটবে। দুপুরের মধ্যে সুসংবাদ পাবেন। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। সন্ধ্যার সময় দীর্ঘ-প্রতীক্ষিত অতিথির আগমনে খুশি। রাতে কোনও মঙ্গল কাজে যোগ দিয়ে আপনার সম্মান বাড়বে।

মিথুন : বাবার বা উচ্চ অধিকারিদের আশীর্বাদে কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি প্রাপ্তি। ব্যস্ততা আরও বাড়বে। অপব্যয় এড়ানো প্রয়োজন। সন্ধ্যা থেকে রাত অবধি দ্রুতগামী যানগুলি থেকে সাবধান থাকুন। মহাপুরুষদের দর্শন মনোবল বাড়িয়ে তুলবে।

কর্কট : অকস্মাৎ প্রচুর পরিমাণে সম্পদ অর্জন। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। সুনাম বৃদ্ধি পাবে। তাড়াহুড়োতে নেওয়া সিদ্ধান্তের জন্য অনুশোচনা হতে পারে। সন্ধ্যা থেকে রাত অবধি দেব দর্শনের সুযোগ।

সিংহ : রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য আসবে। বাচ্চাদের প্রতি দায়বদ্ধতাও পূরণ হবে। প্রতিযোগিতায় অগ্রগতি। স্থগিত কাজও শেষ হবে। হজমের এবং দৃষ্টিশক্তির সমস্যা হতে পারে। খাওয়াদাওয়ার ব্যাপারে সাবধান হওয়া দরকার। সন্ধ্যা থেকে রাত অবধি প্রিয়জনদের সাথে স্নেহ-রসিকতায় কাটবে।

কন্যা : আজ কর্মোদ্যোগে তৎপর হলে উপকার পাবেন। পরিবারের পরিস্থিতি সুখকর থাকবে। সৃজনশীল কাজে মন লাগবে। বিরূপ পরিস্থিতিতে রাগ কাটিয়ে উঠুন। রাষ্ট্রীয় সহায়তাও পেতে পারেন। সূর্যাস্তের সময় হঠাৎ কোনও লাভ হবার সম্ভাবনা রয়েছে।

তুলা : আজ শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ কিছু অর্জিত হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বাগ্মিতার জন্য বিশেষ সম্মান পাবেন। দৌড়ঝাঁপের জন্য শরীরে বিরূপ প্রভাব পড়তে পারে। তাই সাবধান থাকুন। জীবন সঙ্গীর সমর্থন এবং ভ্রমণে আনন্দলাভ।

বৃশ্চিক : আজ আপনার সম্পদ, সম্মান, খ্যাতি বৃদ্ধি পাবে। থেমে থাকা কাজ সম্পূর্ণ হবে। আপনার অসংযত কথায় বিরূপ পরিস্থিতি হতে পারে। সন্ধ্যায় প্রিয়জনের সাথে দেখা করার এবং রাতের বেলা মজায় কাটবে।

ধনু : আজ দরকারী জিনিসগুলির জন্য অর্থ ব্যয়। পার্থিব সুখের বৃদ্ধি। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ বাড়তে পারে। টাকার লেনদেনে সাবধান থাকুন। রাষ্ট্রীয় ব্যবসা, আদালত-আদালত দিনের বেলায় ঘোরাতে হতে পারে, এতে আপনি শেষ পর্যন্ত জয়ী হবেন। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র ব্যর্থ হবে।

মকর : আজ ব্যবসায়িক ক্ষেত্রে অনুকূল। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন। পারিবারিক দায়িত্ব সম্পূর্ণ করুন। সন্ধ্যায়, ধর্মীয় স্থানগুলিতে ভ্রমণ হতে পারে। যানবাহনের ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ : স্ত্রীর স্বাস্থ্যের হঠাৎ অবনতিতে খরচ বাড়বে। কোনও সম্পত্তি বিক্রয় ও কেনার সময় আইনি দিকটি গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যার সময় স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি হবে, তবে পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।

মীন : বৈবাহিক জীবন উপভোগ্য হবে। একটি যাত্রাও হতে পারে। ব্যবসায় অগ্রগতি খুশি রাখবে। শিক্ষার্থীরা মানসিক বোঝা থেকে মুক্তি পাবে। সন্ধ্যার সময় কোনও গুরুত্বপূর্ণ খবরে মন হালকা হবে। পিতামাতার পরামর্শগুলি কার্যকরী হবে।