Ajker Rashifal,17 April, 2024:স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 17 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আজ ঘরের কোনও সদস্যের আচরণে আপনি দুঃখিত হবেন। স্ত্রী বা বান্ধবীর আচরণও আপনাকে বিরক্ত করতে পারে যাতে আপনি মনে আঘাত পাবেন। আপনি না চাইলেও আপনাকে এমন কিছু করতে হতে পারে যাতে অন্যদের অসুবিধা।

বৃষ : আপনার খারাপ আর্থিক অবস্থার জন্য বাড়ির মূল্যবান জিনিসপত্র বিক্রি করতে হতে পারে। আপনি ভাল সময় সর্বদা ভাল কাজ করেছেন। বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। দিনটি স্বাভাবিকভাবে কাটবে।

মিথুন : আজকের দিনটি আপনার জন্য একটি সুন্দর দিন হবে। জনগণের শুভেচ্ছা পাবেন। অর্থনৈতিক বাধার অবসান। তবে কর্মক্ষেত্রের পরিস্থিতি মানসিক চাপ তৈরি করতে পারে। সাবধান থাকুন।

কর্কট : আজ সকাল থেকেই আপনার জন্য কিছু প্রতিকূল। স্বাস্থ্য সমস্যা হতে পারে। ডাক্তার দেখান তবে কাজের ক্ষতি না করে। ব্যবসা নিয়ে বেশি চাপ নেওয়ার দরকার নেই, সময় মতো সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

সিংহ : আজকাল সবকিছু ঠিকঠাক চলবে। ব্যবসায়িক পরিস্থিতিরও উন্নতি। অফিসারের সাথে থাকার কারণে চাকরিতে অবস্থান শক্ত হবে। বিরোধী ও সমালোচকদের থেকে সতর্ক হওয়া দরকার।

কন্যা : আপনি সুবিধা পেলে পরোপকার করেন। কিন্তু যাদের কাছের মানুষ বলে ভাবেন তাদের অনেকেই আপনার সুবিধা নিয়ে ক্ষতি করার চেষ্টা করেন। আজ আপনার সময় এমন লোকেদের মধ্যেই কাটবে। বন্ধুদের সাথে আলোচনা।

তুলা : আপনাকে প্রতিযোগিতার জন্য প্রস্তুত থাকতে হবে। ব্যবসা বা চাকরি সম্পর্কিত কোনও চুক্তি বা লিখিত কাজ দিনের বেলাতেই করুন। শুভ কাজ দুপুরের মধ্যে শেষ করলে ভাল। পরিবারের সাথে সন্ধ্যার সময় কাটিয়ে আনন্দদায়ক ঘটনার সাক্ষী হবেন।

বৃশ্চিক : আপনি ভাবেন এক আর হয় আর এক। আপাত ভদ্রলোক ভাবা লোকজনও প্রতারণা করে। এমন কিছুই আজ ঘটতে চলেছে। বাকি দিনটি মিশ্র ফলে কাটবে। তবে ভাল সংবাদের আগমনে মানসিক চাপের অবসান।

ধনু : কিছুদিন ধরে না হতে থাকা কাজের আজ উন্নতি হবে। তবুও নিরর্থক ভয় আপনার মনকে অশান্ত করবে । বিকেলে কিছুটা দৌড়ঝাঁপ হবে। তাতে কাজের কিছু সুবিধাও হয়তে পারে।

মকর : আজ আপনার বৌদ্ধিক ক্ষমতা বাড়বে। ভাল লোকের দেখা হবে এবং একটি বড় লাভের আশায় দিনটি সার্থক হবে। প্রিয়জনের কাছ থেকেও সুসংবাদ আসবে এবং যে কোনও ধর্মীয় কাজের পরিকল্পনা করার সময় আপনার পরামর্শ নেওয়া হবে।

কুম্ভ : আপনার কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ নিষ্পত্তির সময় এসেছে। আপনার নিজস্ব কিছু লোক আপনার উদ্বেগ বাড়িয়ে তুলতে পারে। কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লে তা নিয়ে দ্রুত সিদ্ধান্ত নিন।

মীন : আজ স্বাস্থ্য ভাল থাকবে না। আটকে থাকা কাজের মধ্যে গুরুত্বপূর্ণগুলি সম্পন্ন করুন। বিকেলে সময় ভাল না। যে কাজ চলছে তাতে বাধা সৃষ্টি হবে এবং তার মানসিক অবসন্নতা সন্ধ্যা পর্যন্ত থাকবে। বন্ধুদের সহযোগিতা নিন।