AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 13 March 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: জাতক যেন কাজ করতে গিয়ে পরিবারকে উপেক্ষা না করে। কোনও ধার্মিক বিবাদে জড়াবেন না। জীবিকার ক্ষেত্রে চেষ্টায় ফলপ্রসূ হবেন। রাজনৈতিক সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন থাকবেন না। কথায় সংযমী হোন। বিরোধীরা পরাস্ত হবেন।

বৃষ: মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও দাম্পত্য জীবন সুখের হবে। ধন, পদ আর প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। শারীরিক ও মানসিক ক্লেশ পাবেন। পরিশ্রমের ফলে পরীক্ষায় যথার্থ ফল পাবেন। বিরোধীরা পরাস্ত হবেন।

মিথুন: জাতকের পরাক্রম বৃদ্ধি পাবে। ধন, ঐশ্বর্যের বৃদ্ধিতে শত্রুরা দ্বেষভাবাপন্ন হবেন। আপনার পারিবারিক জীবন সুখময় হবে। শাসক পক্ষের সহযোগিতা পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। কোনও মূল্যবান বস্তু হারানো বা চুরির সম্ভাবনা রয়েছে। বেকার খরচ নিয়ন্ত্রণ করুন।

কর্কট: জাতকের অন্তর্বিরোধের সম্ভাবনা। ব্যবসায়িক পরিকল্পনায় জোর পাবেন। স্বাস্থ্যের প্রতি সচেতন হোন। কার্যক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখোমুখি করতে হতে পারে। আনন্দের সুযোগ পাবেন। বিরোধীরা পরাস্ত হবেন।

সিংহ: জাতকের গৃহ-উপযোগী জিনিসে বৃদ্ধি হবে। অধীনস্ত কর্মচারী বা কোনও আত্মীয়স্বজনের জন্য দুশ্চিন্তায় পড়তে পারেন। টাকা-পয়সার লেনদেনে সাবধানী হোন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভ হবে। বাহন ক্রয়ে সাবধীন হোন।

কন্যা: জাতক নতুন কিছু করার জন্য উদ্যমী হবেন। আর্থিক দিকে সফলতা পাবেন। কথাবার্তায় নম্র স্বভাব আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি করবে। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। খাওয়াদাওয়ায় সংযমী হোন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভ হবে।

তুলা: আপনার পুরুষার্থ আর পরাক্রমে বৃদ্ধি হবে। যাঁরা বেকার, তাঁরা রোজগারের সন্ধান পাবেন। আর্থিক প্রচেষ্টা সফল হবে। খাওয়াদাওয়ার ব্যাপারে সংযমী হোন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভ হবে। যে কোনও রকম ঝগড়া বা বিবাদ থেকে বাঁচুন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে।

বৃশ্চিক: জাতক রোগ, ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায়িক দিকে সফলতা পাবেন। খাওয়াদাওয়ায় সাবধানী হোন। অনাবশ্যক ব্যয়ের মুখোমুখি হতে হবে। বিরোধীরা পরাভূত হবে। রোজগারে সফলতা আসবে।

ধনু: জাতক যেন গুপ্ত শত্রু, বিদ্বেষভাবাপন্ন সঙ্গীদের থেকে সাবধানী হোন। আর্থিক দিকে সফল হবেন। কথায় নম্র হোন, প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের প্রতি সচেতন হোন। খাওয়াদাওয়ায় সংযমী হোন। শ্বশুরবাড়ির দিক থেকে লাভ হবে।

মকর: জাতক রোজগারে নতুন দিশায় সফল হবেন। উপহার আর সম্মানে লাভ হবে। অন্যদের সহযোগিতায় সফল হবেন। দূরে কোথাও যাত্রায় পরিস্থিতি সুখকর হবে, লাভজনক হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে।

কুম্ভ: রাজনৈতিক ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। শাসকের সহযোগিতা পাবেন। পদ আর প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। কোনও অভিন্ন মিত্রের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। আয় আর ব্যয়ের মধ্যে সামঞ্জস্য রাখুন। দূরে কোথাও যাওয়ার সম্ভাবনা প্রবল হতে পারে।

মীন: জাতক আজ পুরনো ঝগড়া-বিবাদ থেকে মুক্তি পাবেন। আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠা বাড়বে। উপহার আর সম্মানও লাভ হবে। কোনও কাজ সম্পন্ন হওয়ার ফলে আপনার স্বভাবগত প্রতিপত্তি বাড়বে। শ্বশুরবাড়ির দিক থেকে দুশ্চিন্তায় থাকবেন। দিনটা ভালোই কাটবে।