Ajker Rashifal,11 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today,11 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আপনাকে আজ কৌতুকের মেজাজে পাওয়া যাবে সারাদিন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে যোগাযোগ বাড়বে। বাড়িতে সমস্যার সৃষ্টি হতে পারে। অযথা খরচ নিয়ন্ত্রণ করুন। সন্ধ্যার পর থেকে শিল্পচর্চায় কাটবে।

বৃষ : আপনার উপর অনেক দায়িত্ব। সবদিক ভেবে যে কোনও সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে আজ নতুন ব্যক্তির সাথে পরিচয় হবে। বন্ধু পেতে পারেন। আজ সম্পত্তি বাড়বে। পরিবারে সুখ বজায় থাকবে।

মিথুন : অফিস থেকে ফিরে আমোদ প্রমোদে মেতে উঠুন। অনেকগুলি আর্থিক সমস্যা মিটে যাবে। আপনার বেহিসাবি খরচ বাবা মায়ের ক্রোধের কারণ হবে। কর্মক্ষেত্রে পদন্নোতিসহ বদলি হতে পারে।

কর্কট : কোনও দূরের সফরে বেড়িয়ে পড়ুন। রক্ষণশীল ক্ষেত্রে বিনিয়োগ লাভ দেবে। বাড়িতে মঙ্গলিক কাজের আয়োজনে আনন্দ ও ব্যস্ততা থাকবে। বন্ধুদের সাথে ব্যবসায়ের নতুন উদ্যোগ হবে। খাওদাওয়াতে নিয়ন্ত্রণ আনুন।

সিংহ: বিচার না করে কাউকে টাকা ধার দিলে বিপদ। বাবা মায়ের পরামর্শ নিয়ে বিনিয়োগ করুন। হঠাৎ প্রচুর পরিমাণে অর্থলাভ মনোবল বাড়াবে। সন্ধ্যায় ধর্মীয় সাহিত্য পড়া হতে পারে। রাতে সামাজিক অনুষ্ঠানে যোগ দেবেন।

কন্যা : নিজের জীবন একটি উচ্চ আদর্শে চালিত করুন। কোনও দামি জিনিস খোয়া যেতে পারে। তাই সন্দেহজনক মানুষদের থেকে সাবধান থাকুন। সন্ধ্যার সময় ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে।

তুলা : অহেতুক খরচ করবেন না। নিন। কিছুদিন ধরে পরিশ্রম চলছে। তাই আজ পেশি গুলিকে বিশ্রাম দিন। সৃজনশীল কাজ আপনাকে খ্যাতি এনে দেবে। মানসিক চাপ থেকে মুক্তি পেতে বন্ধু এবং পরিবারের সাথে সময় কাটান।

বৃশ্চিক : দীর্ঘদিনের অসুস্থতা সেরে যাবে। নতুন উদ্যম নিয়ে কাজে মেতে উঠুন। সন্দেহজনক ক্ষেত্রে বিনিয়োগ এড়িয়ে চলুন। আজ আকস্মিক ভাবে কিছু অর্থ উপার্জন হতে পারে। আজ কোনও ব্যক্তির সাথে পরিচয়ে ধর্মের প্রতি বিশ্বাস বাড়বে।

ধনু : আজ প্রচুর উপার্জন করবেন। এর ফলে মনে শান্তি থাকবে। আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে কাজ করে অস্বস্তি বাড়বে। পরিবারে সর্বত্র সুখ-শান্তি থাকবে। বেহিসেবি খরচ হতে পারে। এর ফলে আর্থিক সমস্যা দেখা যাবে।

মকর : মানসিক চাপ বাড়বে। শরীরও খারাপ হতে পারে। শারীরিক সমস্যাকে অবহেলা করা উচিত নয়। দরকারে ডাক্তারের পরামর্শ নিন। আজ আপনার ভাগ্য অনুকূল নয়। তাই কথোপকথনে শান্ত থাকুন।

কুম্ভ : চারপাশের মানুষদের থেকে কাজের উৎসাহ পাবেন। সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদহতে পারে । ভাইদের সাথে মতপার্থক্য। সন্ধ্যায় কাছাকাছি ভ্রমণ হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সম্পত্তি থেকে আয়ের নতুন উত্স পাওয়া যাবে।

মীন : স্ত্রীয়ের সাথে অভদ্রতা করবেন না। এর ফলে সম্পর্ক নষ্ট হতে পারে। সকলের মতামতকে সম্মান করুন। সম্পত্তির রক্ষণাবেক্ষণে খরচ বাড়বে। কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজন আসতে রাজনীতিতে জনসংযোগ বাড়বে।