AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 9 September 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আজকের দিন আপনার জন্য মঙ্গলজনক। দীর্ঘদিনের অসুস্থতা থেকে সেরে উঠবেন। বিনা পরিশ্রমেই আজ অর্থ উপার্জন হবে। বাড়িতে অতিথি আসতে পারে। একান্তে সময় কাটান।

বৃষ : দীর্ঘমেয়াদি লগ্নি আজ না করাই ভালো। বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। সন্তানদের কারণে আজ গর্বিত হবেন। স্ত্রী আজ আপনার স্বাস্থ্যের যত্ন নেবেন। সুযোগসন্ধানী বন্ধুদের এড়িয়ে চলুন।

মিথুন : আপনার অসুস্থতা নিয়ে দুশ্চিন্তা এবং তা নিয়ে সকলের সাথে আলোচনা আপনার মানসিক চাপ বাড়িয়ে দিচ্ছে। চাপমুক্ত হতে নিজেকে অন্য কোনও কাজে ব্যস্ত রাখুন। ব্যক্তিগত সম্পর্কে মতানৈক্য হতে পারে।

কর্কট : আপনার শরীর ভালো রাখতে দীর্ঘসময়ের জন্য হাঁটাহাঁটি করা উচিৎ। কোনও বন্ধু ঋণ চাইলে তা দেওয়ার আগে সবদিক বিবেচনা করবেন। আত্মীয়দের সমালোচনার মুখে পড়তে পারেন।

সিংহ : বন্ধুদের সূত্রে কোনও বিশেষ মানুষের সাথে আলাপ হবে। তিনি আপনার চিন্তাধারা বদলে দিতে পারেন। পরিবারের সকলের সাথে সময় কাটান। অবসর সময়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন।

কন্যা : কাজের ফাঁকে বিশ্রাম নিন। আপনার সম্পত্তি আজ বেহাত হতে পারে তাই সাবধান থাকুন। পরিবারের সকলের প্রয়োজনকে গুরুত্ব দিন। নিজের সিদ্ধান্ত অন্যদের উপর চাপিয়ে দেবেন না।

তুলা: আজ আপনার দয়া সকলের দৃষ্টি আকর্ষণ করবে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে তাঁর থেকে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আজ সঙ্গীকে খুব মিস করবেন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে।

বৃশ্চিক : খাওদাওয়ার দিকে নজর দিন। অতিরিক্ত খাওয়া অসুস্থতার কারণ হতে পারে। বাইরে কোথাও গেলে আপনার অর্থ সাবধানে রেখে যান। অবসর সময়ে আটকে থাকা কাজ মিটিয়ে ফেলুন।

ধনু : আজ আপনি সুযোগের সদব্যবহার করবেন। এর ফলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। একটি আনন্দদায়ক সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যা আপনাকে তরতাজা করে দেবে।

মকর : অনেক দিনের পুরানো রোগ সেরে যাবে। কোনও বদমেজাজি ব্যক্তি আজ আপনাকে বিরক্ত করতে পারে। বাইরের অনর্থক কাজে সময় নষ্ট না করে নিজের ভবিষ্যৎ গড়ার দিকে মন দিন।

কুম্ভ : আজ নিজেকে বিশ্রাম নিন। আপনার মধ্যে ক্লান্তি দেখা যাবে। জমি কেনাবেচায় প্রচুর অর্থলাভ হতে পারে। বাচ্চাদের সাথে কিছু্টা সময় কাটান। বন্ধুদের সময় দিতে না পারায় মনে কষ্ট পাবেন।

মীন : ধার দেওয়া টাকা ফেরত পাওয়ায় আপনার সঞ্চয় কিছুটা বাড়বে। অপ্রয়োজনীয় তর্ক করে সময় নষ্ট করবেন না। বাচ্চাদের পড়াশোনা এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ব্যস্ত থাকবেন। অবসর সময় একান্তে কাটান।