Ajker Rashifal, 9 October 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 9 October 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষঃ আজকের দিনে পরিবারের কারো কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। বেশি খাওয়া ঠিক না, ওজনের দিকে নজর দিন। ফাঁকা সময়টা মোবাইল টিভির পেছনে নষ্ট হয়ে যাবে। ভাইবোনরা আপনার থেকে আর্থিক সাহায্য নিতে পারে।

বৃষঃ কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য সেরাটা বেছে নিন। দীর্ঘদিনের উত্তেজনা থেকে মুক্তি পাবেন। ভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সম্পর্ককে আরও মধুর করে তুলুন। অচেনা মানুষদের সাহায্যে উপার্জনের পথ পাবেন।

মিথুনঃ অফিস থেকে ফিরে পছন্দের কাজ করে বেশ কিছুটা আনন্দ পাবেন। বেশি চিন্তা করলেও, সুখ সহজে আসবে না। বাড়িতে আপনার পছন্দের খাবার রান্না হতে পারে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

কর্কটঃ সন্ধ্যের দিকে সুসংবাদ আসতে পারে। অসুস্থতা থেকে সেরে উঠে প্রতিযোগিতামূলক খেলায় অংশ নিতে পারবেন। আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন। পূর্বে ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাবেন।

সিংহঃ কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে সকলের থেকে পরামর্শ নিন। বয়স্করা ফাঁকা সময়টা কিছু ভালো কাজে লাগান। বাচ্চাদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। বন্ধ ব্যবসা চালু করার জন্য বন্ধুর কাছ থেকে পরামর্শ নিতে পারেন।

কন্যাঃ ফাঁকা সময়ে জিমে যেতে পারেন। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ কাজে লাগবে। বেশি কাজের চাপে মানসিক শান্তিতে বিঘ্ন ঘটবে। পরিবার বন্ধুদের সঙ্গে সময় কাটালে ভালো লাগবে।

তুলাঃ অর্থ বিনিয়োগের ক্ষেত্রে বিবেচনা করে নিন। বেশি আনন্দ বিপদ ডেকে আনে, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য সেরাটা বেছে নিন। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগের ক্ষেত্রে সবকিছু ভালো করে দেখে নিন।

বৃশ্চিকঃ পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হবেন। কাজের ক্ষেত্রে ধৈর্য্য ধরুন। ফাঁকা সময়টা অকাজে নষ্ট করলে, নিজের উপরই রাগ হবে। বাড়তি অর্থ উপার্জনের জন্য অন্য পথ ভাবুন।

ধনুঃ দূর সম্পর্কের আত্মীয়র থেকে সুসংবাদ আসতে পারে। নিজের কাজ করার জন্য অন্যকে বিরক্ত করবেন না বা চাপ দেবেন না। ফাঁকা সময়টা অফিসের কাজ করতেই কেটে যাবে। অন্যদের চাহিদা এবং প্রয়োজনীয়তার দিকে খেয়াল রাখুন।

মকরঃ ফাঁকা সময়টা মন্দির, গুরদ্বারে যেতে পারেন। আপনার ভদ্র ব্যবহার সকলের প্রশংসার যোগ্য হবে। হঠাৎ করেই শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। ব্যবসায়ীরা বাড়ি থেকে বেরোনর সময় অর্থ সামলে রাখুন।

কুম্ভঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাতে পারবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। আজকের দিনটা ভালোই কাটবে। অজানা উৎস থেকে অর্থ উপার্জনের দলে আর্থিক সমস্যা দূর হবে।

মীনঃ পরিবারের নতুন কারো আগমনে খুশির বৃষ্টি হবে। কাজের মধ্যে ব্যস্ত থাকুন, নাহলে অলস মাথা শয়তানের বাস। হঠাৎ সিদ্ধান্ত নিলে, দুঃখ পেতে পারেন। আজকের দিনে মা এবং মামাবাড়ির দিক থেকে আর্থিক সুবিধা পাবেন।